scorecardresearch
 

Samsaptak Yog 2023: মুখোমুখি হচ্ছে শনি-মঙ্গল, সংসপ্তক যোগে ৩ রাশিতে অর্থকষ্ট-অশান্তির সম্ভাবনা

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে এবং এর শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যায়। আগামী ১ জুলাই অগ্নি গ্রহ মঙ্গল কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে।

Advertisement
 সংসপ্তক যোগ/ রাশি সংসপ্তক যোগ/ রাশি
হাইলাইটস
  • আগামী ১ জুলাই অগ্নি গ্রহ মঙ্গল কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে
  • মঙ্গল যখন সিংহ রাশিতে প্রবেশ করবে তখন শনি ও মঙ্গল একসঙ্গে সংসপ্তক যোগ তৈরি করবে
  • এই সময়ে শনি কুম্ভ রাশিতে বসে আছেন

Samsaptak Yog 2023: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে এবং এর শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যায়। আগামী ১ জুলাই অগ্নি গ্রহ মঙ্গল কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল যখন সিংহ রাশিতে প্রবেশ করবে তখন শনি ও মঙ্গল একসঙ্গে সংসপ্তক যোগ তৈরি করবে। এই সময়ে শনি কুম্ভ রাশিতে বসে আছেন। এদিন শনি-মঙ্গল একে অপরের মুখোমুখি হবেন। কোন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে বিশেষভাবে সাবধান হওয়া দরকার।

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সংসপ্তক যোগ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ক্ষতিকর হবে। এই সময় তাদের সমস্যা বাড়তে পারে। আপনি যদি অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে এখনই তা করবেন না। এই সময়টা স্বাস্থ্যের জন্যও খারাপ। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনাকে পেট সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। শুধু তাই নয়, যানবাহনের ব্যবহারও করতে হবে ভেবেচিন্তে। প্রেমের সম্পর্কে সমস্যা হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলুন।

কর্কট রাশি
শনি ও মঙ্গল মুখোমুখি হওয়ার কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের অসুবিধা বাড়তে চলেছে। এই সময়, আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। শুধু তাই নয়, বিতর্ক এড়িয়ে চলুন। শুধু তাই নয়, এই সময়ে আপনাকে সম্পর্কের বিশেষ যত্ন নিতে হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়ে স্বাস্থ্য খারাপ হতে পারে। অন্যদিকে, আপনি যদি কোনও নতুন কাজ করার কথা ভাবছেন তবে তা এড়িয়ে চলুন। স্বাস্থ্য খারাপ হতে পারে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

আরও পড়ুন

মকর রাশি
শনি মঙ্গল মুখোমুখি হওয়ার কারণে, সংসপ্তক যোগ মকর রাশির জন্য বিরূপ ফল তৈরি করবে। খরচ বাড়বে। ঘরের টাকা নষ্ট হতে পারে। শুধু তাই নয়, পরিবারের সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। এই সময় তর্ক করা থেকে বিরত থাকুন। এই সময়ে কর্মক্ষেত্রে অসতর্কতা পরিহার করতে হবে। অন্যথায়, আপনি অকারণে সমস্যায় পড়তে পারেন। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায় মন্দা থাকবে।

Advertisement

Advertisement