scorecardresearch
 

Samsaptak Yoga August 2023: সমসপ্তক যোগে গোটা অগাস্ট জুড়ে অর্থলাভের যোগ ৩ রাশির

Planets Transit Effect: জুলাই মাসেই সিংহ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল ও শুক্র। এই রাশিতে গোচরের পরই শনির সঙ্গে মিলে সমসপ্তক যোগ তৈরি করেছে এই গ্রহ দুটি। বর্তমানে সিংহ রাশিতে মঙ্গল ও শুক্র বিরাজ করছে। অন্য দিকে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে শনি। মঙ্গল ও শুক্রের থেকে সপ্তম রাশিতে শনির অবস্থানের ফলে এই তিন রাশি গড়ে তুলেছে সমসপ্তক যোগ।

Advertisement
সমসপ্তক যোগে গোটা অগাস্ট জুড়ে অর্থলাভের যোগ ৩ রাশির সমসপ্তক যোগে গোটা অগাস্ট জুড়ে অর্থলাভের যোগ ৩ রাশির
হাইলাইটস
  • জুলাই মাসেই সিংহ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল ও শুক্র।
  • এই রাশিতে গোচরের পরই শনির সঙ্গে মিলে সমসপ্তক যোগ তৈরি করেছে এই গ্রহ দুটি।
  • সমসপ্তক যোগে গোটা অগাস্ট জুড়ে অর্থলাভের যোগ ৩ রাশির

Samsaptak Yoga August 2023: জুলাই মাসেই সিংহ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল ও শুক্র। এই রাশিতে গোচরের পরই শনির সঙ্গে মিলে সমসপ্তক যোগ তৈরি করেছে এই গ্রহ দুটি। বর্তমানে সিংহ রাশিতে মঙ্গল ও শুক্র বিরাজ করছে। অন্য দিকে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে শনি। মঙ্গল ও শুক্রের থেকে সপ্তম রাশিতে শনির অবস্থানের ফলে এই তিন রাশি গড়ে তুলেছে সমসপ্তক যোগ। অগাস্ট মাস পর্যন্ত এই যোগের প্রভাব থাকবে। এই শুভ যোগের প্রভাবে তিন রাশির জীবনে দারুণ উন্নতি হবে।

বৃষ রাশি (Taurus)

সমসপ্তক যোগ বৃষ রাশির জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। এ সময়ে পরিবারে আনন্দের আবহ তৈরি হবে। বাড়িতে কোনও অনুষ্ঠান হতে পারে। আবার আপনি নিজের জন্য গাড়ি কিনতে পারেন। ঘর ও পরিবারের সদস্যদের জন্য কিছু পরিমাণ অর্থ ব্যয় হতে পারে।  আবার আপনারা কোনও বিলাসবহুল জিনিসও কিনতে পারেন। এ সময়ে সমস্ত ধরনের সুখ লাভ করবেন বৃষ রাশির জাতক। চাকরিতে আপনার পরিস্থিতি উন্নত হবে। আবার সম্পত্তি সংক্রান্ত মামলায় সমাধান হবে বৃষ রাশির জাতকদের। পৈতৃক সম্পত্তির দ্বারাও লাভান্বিত হবেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)

আপনাদের জন্য সমসপ্তক যোগ অনুকূল প্রমাণিত হবে। এ সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন মিথুন রাশির জাতকরা। আবার এ সময়ে ছোটখাটো যাত্রা করতে পারেন। ধর্মী ও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন মিথুন রাশির জাতকরা। আবার মিথুন রাশির ব্যবসায়ীরা এ সময়ে যাত্রার দ্বারা লাভান্বিত হবেন। আবার যে ছাত্ররা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্যও এই সময়টি খুবই ভালো। এ সময়ে আপনাদের আয়ের উৎস বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (Leo)

সমসপ্তক যোগের প্রভাবে সিংহ রাশির জাতকদের ভালো দিন শুরু হবে। এ সময়ে আপনাদের মধ্যে ভরপুর আত্মবিশ্বাস ভরে থাকবে, যা আপনার ব্যক্তিত্বের ওপর সুস্পষ্ট প্রভাব ফেলবে। আবার আপনার আটকে থাকা কাজও সম্পন্ন হবে। সিংহ রাশির বিবাহিত জাতকরা জীবনসঙ্গীর সাহায্য লাভ করবেন। অংশীদারীত্বের কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে সময় ভালো। আপনাদের প্রেম জীবন ভালো কাটবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। এ সময়ে আকস্মিক ধন লাভ করতে পারেন সিংহ রাশির জাতকরা।

Advertisement

 

Advertisement