scorecardresearch
 

Saptahik Rashifal December 2023: ডিসেম্বরের শেষ সপ্তাহে কর্কটের অর্থাগম, সিংহের খরচ বৃদ্ধি; জানুন সাপ্তাহিক রাশিফল

আগামী ২৪ ডিসেম্বর রবিবার থেকে শুরু হতে যাচ্ছে আশায় ভরা নতুন সপ্তাহ। জ্যোতিষীদের মতে, এই বছরের শেষ সপ্তাহটি অনেক ভালো-মন্দ নিয়ে আসছে। এটি সমস্ত রাশির ওপর বিভিন্ন প্রভাব ফেলবে। সুখ কারও জীবনে আঘাত করবে আবার অন্যদের সমস্যার সম্মুখীন হতে হবে। জানুন এই বছরের শেষ সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

Advertisement
december weekly horoscope december weekly horoscope
হাইলাইটস
  • আগামী ২৪ ডিসেম্বর রবিবার থেকে শুরু হতে যাচ্ছে আশায় ভরা নতুন সপ্তাহ
  • এই বছরের শেষ সপ্তাহটি অনেক ভালো-মন্দ নিয়ে আসছে

Weekly Horoscope 24-30 December 2023: আগামী ২৪ ডিসেম্বর রবিবার থেকে শুরু হতে যাচ্ছে আশায় ভরা নতুন সপ্তাহ। জ্যোতিষীদের মতে, এই বছরের শেষ সপ্তাহটি অনেক ভালো-মন্দ নিয়ে আসছে। এটি সমস্ত রাশির ওপর বিভিন্ন প্রভাব ফেলবে। সুখ কারও জীবনে আঘাত করবে আবার অন্যদের সমস্যার সম্মুখীন হতে হবে। জানুন এই বছরের শেষ সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

ডিসেম্বরের সাপ্তাহিক রাশিফল-

মেষ রাশি
এই রাশির জাতক জাতিকাদের আগামী সপ্তাহে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে তাদের সমস্যায় পড়তে হতে পারে। শিক্ষাক্ষেত্রে কঠোর পরিশ্রমের সুফল পাবেন। অনেক ভালো ফল পেতে পারেন।

আরও পড়ুন

বৃষ রাশি
যেকোনও খাতে বিনিয়োগ করার আগে সতর্কতার সঙ্গে এর ঝুঁকি মূল্যায়ন করুন। এটা না করলে বিনিয়োগ আটকে যেতে পারে। খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিন। ভাগ্য আপনার পাশে থাকবে।

মিথুন রাশি
ব্যক্তিগত জীবনে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। পেট সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে খারাপ সঙ্গ থেকে দূরে থাকতে হবে অন্যথায় আইনি ঝামেলায় পড়তে পারেন। আর্থিক লাভ কম হবে।

কর্কট রাশি
আর্থিক জীবন ভালো যাবে। বাড়িতে আত্মীয়দের নিয়মিত দেখা হবে, যা পরিবারে সুখ আনবে। মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন।

সিংহ রাশি
পুরনো বিনিয়োগ থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে পরের সপ্তাহে খরচ আগের থেকে বেড়ে যাবে, যার কারণে সেই টাকাও কমবে।

কন্যা রাশি
আগামী সপ্তাহে অনেক কাজ আটকে যেতে পারে। যে কারণে মনে অস্থিরতা বাড়বে। এটি স্বাস্থ্যকেও প্রভাবিত করতে পারে। এ জন্য যোগব্যায়াম অনুশীলন করুন এবং ধৈর্য ধরে কাজটি সম্পন্ন করার চেষ্টা করুন।

Advertisement

তুলা রাশি
আগামী সপ্তাহের শুরুটা আপনার জন্য ভালো হবে এবং অনেক ভালো কাজ দেখা যাবে। যাইহোক, বাড়িতে কোনও চুরি বা দুর্ঘটনা আপনার মেজাজ নষ্ট করতে পারে। এতে পরিবারের শান্তিতে প্রভাব পড়তে পারে।

বৃশ্চিক রাশি
আগামী সপ্তাহটি এই রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। গৃহীত অনেক ঋণ পরিশোধে সফল হবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভাল বোধ করবেন এবং খুশি হবেন।

ধনু রাশি
এই সপ্তাহ জন্য অনেক সমস্যা নিয়ে আসতে পারে। বাড়িতে ছোট কোনও বিষয়ে বড় ধরনের বিবাদ হতে পারে। এটি আপনার পেশাগত জীবনকেও প্রভাবিত করতে পারে। এই চাপ থেকে মুক্তি পেতে বৃহস্পতিবার অভাবীকে দান করুন।

মকর রাশি
এই সপ্তাহ জন্য অনেক ভালো খবর নিয়ে আসছে। শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারেন। হঠাৎ পুরানো বিনিয়োগ থেকে অর্থ পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন এবং বাইরের খাবার এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি
পরের সপ্তাহে আত্মদর্শনের একটি হবে। অন্যের সমালোচনা করে সময় নষ্ট না করে জীবনে এগিয়ে যাওয়ার উপায় খুঁজে পাবেন। এতে সমাজে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হবে।

মীন রাশি
আগামী সপ্তাহের জন্য মিশ্র হবে। অনেক ভালো খবর পেতে পারেন। একই সঙ্গে আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধিও সমস্যা সৃষ্টি করতে পারে। বড় ভাই বা বোনের কাছ থেকে আর্থিক সাহায্যও নিতে পারেন।

Advertisement