scorecardresearch
 

Weekly Rashifal 6 to 12th June 2022: মিথুন-মকরের অর্থবৃদ্ধি ,বাকিদের কেমন কাটবে সময়? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
জানুন সাপ্তাহিক রাশিফল  জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 6 to 12th June 2022: জুনের নতুন সপ্তাহ (৬ জুন থেকে ১২ জুন) শুরু হতে চলেছে। নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ। জ্যোতিষী ডঃ অরুণেশ কুমার শর্মার মতে, এই সপ্তাহে মিথুন এবং মকর রাশির জাতকদের ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়তে চলেছে, অন্যদিকে অনেক রাশির অর্থ লাভের যোগ রয়েছে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কতটা শুভ হবে।


* মেষ ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মনের সম্পর্ক মজবুত হবে এই সপ্তাহে। প্রিয়জনের সঙ্গে খোলামেলা সময় কাটবে। বুদ্ধিবৃত্তিক কাজ ফলপ্রসূ হবে। প্রতিযোগিতায় সফল হবেন। পেশাদারিত্বের উপর জোর দিন। সমস্ত দিক থেকে ভাল ফল। দূর দেশের কাজ সম্ভব। নিয়ম-শৃঙ্খলার বাস্তবায়ন বাড়বে। নিজের আত্মসম্মানবোধ বাড়ান। অংশীদারিত্বের প্রচেষ্টা সপ্তাহান্তে হবে। স্বাস্থ্যের যত্ন নেবেন। লাভ হওয়ার সম্ভাবনা।


* বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই সপ্তাহ ব্যবসার জন্য ভাল। আপনজনদের থেকে প্রেম এবং স্নেহ পাবেন। ব্যক্তিগত বিষয়গুলিতে মনোনিবেশ করুন। সম্পর্ক মজবুত হবে। সুযোগ- সুবিধা, সম্পদ উন্নত এবং লক্ষ্য ভিত্তিক হবে। পরীক্ষা প্রতিযোগিতা কার্যকর হবে। সুযোগ কাজে লাগান। স্পষ্ট করে কথা বলুন। জয়ের হার বাড়বে। বন্ধুদের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটবে। খাবার হবে আকর্ষণীয়। সবার প্রতি সম্মান থাকবে। বড়দের কথা শুনবেন। পেশাদারিত্ব বাড়বে।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ভাল তথ্য আসবে। এই সপ্তাহে ভাগ্য শক্তিশালী হতে চলেছে। প্রচেষ্টা গতি পাবে। সামাজিক কাজে যুক্ত হবেন। ধৈর্য ধরতে হবে। কেরিয়ার- ব্যবসায় শুভ সম্ভাবনা থাকবে। জনগণের আস্থা অর্জন করবেন। প্রিয়জনের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। উচ্চশিক্ষায় সাফল্য বাড়বে। আয় বাড়ার সঙ্গে সঙ্গে সঞ্চয়ের ওপর জোর। প্রিয়জনের সঙ্গে ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। প্রতিযোগিতায় ভাল ফল সম্ভব। সম্পদের ওপর জোর দিতে হবে। নম্রতা বজায় রাখুন এবং তর্ক এড়িয়ে চলুন।

Advertisement


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ঐতিহ্য ও আচার-অনুষ্ঠানের ওপর জোর দেওয়ার জন্য, সপ্তাহটি খুবই ফলপ্রসূ। প্রিয়জনের সঙ্গে গুরুত্বপূর্ণ মুহূর্ত শেয়ার করবেন। আপনি সেরা অফার পাবেন। সহযোগিতামূলক সামাজিকতা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। ব্যক্তিগত প্রভাব বাড়বে। আপনি কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। ভাল তথ্যের আদান-প্রদান বাড়বে। ভ্রমণ সম্ভব হবে। সপ্তাহান্তে আরামদায়ক থাকুন। বিশ্বাস রেখে, নম্রতা এবং ইতিবাচকতা বাড়ান। সংকীর্ণতা পরিত্যাগ করুন।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

 আত্মবিশ্বাস এবং আশার সঙ্গে, আপনি প্রতিটি ক্ষেত্রে সফল হবেন। শিল্প দক্ষতা এবং উদ্ভাবন বৃদ্ধি পাবে। ঋণের প্রভাব বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। দায়িত্ব পালন করবে। সাধারণ ক্ষেত্রে এগিয়ে থাকবে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন। ভাল অফার পাবেন। তথ্যের আদান-প্রদান বাড়বে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। বিরোধীরা শান্ত থাকবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ বাড়ান। ব্যবস্থাপনা ভাল হবে। 
 

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি শুভ। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। কাজের গতি ভাল হবে। উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। যৌথ প্রচেষ্টা ফল দেবে। পরিচিতি যোগাযোগে সফল হবে। নীতি বিধি পালন করবেন। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা থাকবে। ধৈর্য ধরে কাজ করতে হবে। স্বাস্থ্য সচেতন হতে হবে। প্রতিপক্ষের হাত থেকে রক্ষা পাবেন। খাবারের উন্নতি হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সততা বজায় রাখবেন। জাঁকজমক বাড়বে। উৎসবে যোগ দিন। নম্রতা বৃদ্ধি পাবে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

 আগামী সপ্তাহে আর্থিক প্রচেষ্টার কাজ ত্বরান্বিত হতে চলেছে। স্বচ্ছতা এবং পরিশ্রম বজায় রাখুন। শুরুটা প্রত্যাশার চেয়ে ভাল হবে। লাভ ও সম্প্রসারণ বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। সম্পর্ক মজবুত হবে। সুখ এবং সম্প্রীতি থাকবে। প্রতিভা প্রদর্শন দেখে মুগ্ধ হবেন সবাই। ভাল ফলাফল হবে। সেই সঙ্গে ভাল অফার পাবেন। ধৈর্য ধরুন। পেশাদারিত্ব রাখতে হবে। গুন্ডাদের থেকে সাবধান। রুটিনে মনোযোগ দিন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

সপ্তাহটি উদ্যম ও শক্তিতে ভরপুর। ব্যবস্থাপনা প্রশাসন এবং পিতা-মাতার দিক থেকে উপকৃত হবেন। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সুযোগের আধিক্য থাকবে। যোগাযোগের আরও ভাল হবে। সম্পর্কের উন্নতি হবে। প্রতিভা প্রদর্শন দেখে মুগ্ধ হবেন সবাই। ভ্রমণ বিনোদনের সুযোগ বাড়বে। সপ্তাহান্তে সতর্ক থাকুন। বাজেট মেনে চলুন। কর্মক্ষেত্রে সময় দিন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এটি সুখ, সম্পদ এবং ভাগ্য বৃদ্ধির সপ্তাহ। সাহস ও শক্তি বাড়তে থাকবে। বুদ্ধিমত্তা ও পেশাদারিত্ব বজায় রাখবেন। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। আশানুরূপ লাভ হবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। সব বিভাগেরই সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আভিজাত্য বজায় থাকবে। ব্যক্তিগত বিষয়ে প্রেম- স্নেহপূর্ণ থাকবে। আর্থিক বোঝাপড়া গড়ে উঠবে। ভ্রমণ সম্ভব। ভাল অফার পাবেন।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আকস্মিক সাফল্যের লক্ষণ রয়েছে। সময় উন্নতি করতে থাকবে। প্রিয়জনের সঙ্গে পরামর্শ করুন। শুরুটা স্বাভাবিক হতে পারে। মাঝখান থেকে পরিস্থিতি চমৎকার হবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। মনোবল বাড়বে। ব্যক্তিগত বিষয়ে আভিজাত্য দেখাবেন। বিশ্বাস জয়ের ফলে কর্মক্ষেত্রে স্বস্তি বজায় থাকবে। সবাই সহযোগিতা করবেন। ইন্টারভিউতে সফলতা পাবেন। দায়িত্ব পালন করবে। যোগাযোগের সাহস বাড়বে। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। সঞ্চয়ের উপর জোর দিন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

Advertisement


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ভাল ব্যবহারে সবাইকে মুগ্ধ করবেন। সুখ ও আত্মবিশ্বাস বাড়বে। শৃঙ্খলা বজায় রাখবেন। দীক্ষা বড় লক্ষ্যে প্রেরণা দেবে। কাজগুলো দ্রুত সম্পন্ন করবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখতে হবে। প্রস্তুতিতে মনোযোগী হবেন। আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। মাঝখানে স্বাস্থ্য এবং সাদৃশ্য উভয়ের ভারসাম্য বজায় রাখুন। অতিরিক্ত কাজ এড়িয়ে চলুন। শেষার্ধে ভাগ্যের জোরে প্রতিটি ক্ষেত্রে সাফল্যের লক্ষণ দেখা দেবে। সচেতন তৎপরতা বাড়বে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সপ্তাহটি মিশ্র ফলদায়ক। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক বিষয়ে মনোযোগ থাকবে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। নেতৃত্বের উন্নতি হবে। বিরোধীদের থেকে সাবধান। সহযোগিতার ফলে এগিয়ে যাবেন। নম্রতা বৃদ্ধি পাবে।


 

Advertisement