scorecardresearch
 

Saptahik Rashifal December 2022 : নতুন সপ্তাহে কাজে ফাটাফাটি সাফল্য কর্কটের-পদোন্নতির সুযোগ ধনুরও, আর আপনার?

Weekly Horoscope : মানুষের দৈনন্দিন জীবনে রাশিফলের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেক দিন, সপ্তাহ (Weekly Horoscope December 2022), মাস তথা গোটা বছর কেমন যাবে তার একটা ইঙ্গিত মিলতে পারে রাশিফলে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই সপ্তাহটি কোন রাশির (Saptahik Rashifal December 2022) মানুষের কেমন যাবে।   

Advertisement
প্রতীক ছবি প্রতীক ছবি
হাইলাইটস
  • নতুন সপ্তাহ চলে এল
  • কেমন যাবে ৭ দিন
  • জেনে নিন সাপ্তাহিক রাশিফলে

Saptahik Rashifal : মানুষের দৈনন্দিন জীবনে রাশিফলের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেক দিন, সপ্তাহ (Weekly Horoscope December 2022), মাস তথা গোটা বছর কেমন যাবে তার একটা ইঙ্গিত মিলতে পারে রাশিফলে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই সপ্তাহটি কোন রাশির (Saptahik Rashifal December 2022) মানুষের কেমন যাবে।   

মেষ (Aries) - মেষ রাশির মানুষেরা সফলভাবে নেতৃত্বের কাজ পরিচালনা করবেন এবং কর্মক্ষেত্রে তাঁদের অবস্থানে শীর্ষে থাকবে। ব্যবসায়ীদের সামনে আর্থিক সংকট থাকলে ঋণের জন্য আবেদন করুন, ঋণ পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান হয়ে যাবে। তরুণরা প্রতিভার সর্বোত্তম ব্যবহার করতে সক্ষম হবেন এবং সবাই তাঁদের পারফরম্যান্সের প্রশংসা করবেন। পরিবারের সদস্যরা কোনও অসুবিধায় পড়লে তাঁদের সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে। স্বাস্থ্যের ব্যাপারে অসতর্ক হওয়া ঠিক হবে না, এমনটা করলে হাসপাতালে যেতে হতে পারে।

বৃষ রাশি (Taurus) - এই রাশির জাতক জাতিকারা তাঁদের ক্ষুদ্র প্রচেষ্টায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। তবে তাঁদের কঠোর পরিশ্রম থেকে পিছিয়ে গেলে হবে না। ব্যবসায়ীদের জনপ্রিয়তা বাড়বে এবং সবাই তাঁদের কর্মকাণ্ডের প্রশংসা করবে। যুবকদের তাদের পিতামাতার কথা উপেক্ষা করা উচিত হবে না। নতুন সম্পত্তি কেনার জন্য বিনিয়োগের সঠিক সময়। স্নায়ু সমস্যায় পারেন।

মিথুন (Gemini) - মিথুন রাশির জাতকদের এই সপ্তাহের মাঝামাঝি অফিসিয়াল ভ্রমণের জন্য প্রস্তুত থাকতে হবে, যে কোনও সময় যেতে হতে পারে। ব্যবসায়ীরা আয়ের নতুন উৎস পাবেন। বিতর্কে জড়িয়ে সময় নষ্ট না করে যুবকদের উচিত ভাল কাজে সময় ব্যয় করা। যদি কোনও ধরনের অপারেশন করাতে হয়, তবে করিয়ে নিন।

কর্কট (Cancer) - এই রাশির জাতকদের বর্তমান সপ্তাহে কর্ম ক্ষেত্রে দুর্দান্ত পারফরম্যান্স থাকবে। প্রিয়জনের পরামর্শ ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগবে। বাড়ির অভ্যন্তরে পরিবর্তন প্রয়োজন, এর জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। আর্থ্রাইটিস রোগীদের ফিজিওথেরাপি নিচে হতে পারে। তাতে আরাম মিলবে।

Advertisement

সিংহ (Leo) - সিংহ রাশির জাতক জাতিকারা ভাল কাজের জন্য সহকর্মীদের অনুপ্রেরণার উৎস হতে পারেন। যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাঁদের জন্য সপ্তাহটি ভাল যাবে, ব্যবসায়  উন্নতি হবে। চাকরিপ্রার্থীরা সাফল্য পাবেন। যদি পরিবার মেয়ে বিয়ের জন্য পাত্র খোঁজেন তবে এই সপ্তাহে ফল ভাল হবে। ব্লাড ডিসঅর্ডারের সমস্যা হতে পারে, শুধুমাত্র প্যাকেটজাত জীবাণুমুক্ত সিরিঞ্জই ব্যবহার করুন।

কন্যা (Virgo) - যাঁরা নতুন চাকরির জন্য আবেদন করেছেন তাঁরা সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীদের সরকারি কাজে অবহেলা করা ঠিক নয়। পরিবারে শান্তির পরিবেশ বজায় থাকবে, যার ফলে সবার মনে আনন্দ থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে পছন্দের খাবার খাওয়ার সুযোগ হতে পারে।

তুলা (Libra)  - তুলা রাশির কর্মীরা এই সপ্তাহে কর্মজীবনে লক্ষ্য নির্ধারণ করতে পাবেন। ব্যবসায়ীরা ক্রেডিটে পণ্য দেওয়া এড়িয়ে চলুন, টাকা আটকে যেতে পারে। যতটা সম্ভব নগদ বিক্রি করুন। শিক্ষার্থীদের অবহেলা ছেড়ে পূর্ণ নিষ্ঠার সঙ্গে অধ্যয়ন করা উচিত। এবার শরীরে স্থূলতা কমানোর সময় এসেছে। অবিলম্বে এতে জোর দিন। কারণ স্থূলতা দেহে বহু রোগ ডেকে আনে।

বৃশ্চিক (Scorpio) - এই রাশির যে জাতক জাতিকারা কর্মজীবনে গবেষণামূলক কাজ করছেন তাঁরা ভাল ফল পাবেন। ব্যবসায়ীদের উচিত নিজেদের কথার বিষয়ে সচেতন হওয়া। এই সপ্তাহে যুবকদের কাজ শেষ করতে কিছুটা বিলম্ব হতে পারে। তাই কাজের গতি বাড়ানোর চেষ্টা করুন। সুস্থ থাকতে হলে রুটিন অনুযায়ী কজ করুন। স্বাস্থ্য ভাল রাখা খুবই জরুরি।

ধনু রাশি (Sagittarius) - এই জাতক জাতিকারা অফিসে সময়মতো কাজ শেষ করলে বস খুশি হবেন এবং পদোন্নতির পথ রাস্তা যাবে। ব্যবসায়ীরা কর্মীদের সম্মান করুন,কারণ তাঁরাই কাজ এগিয়ে নিয়ে যাবে। যে তরুণ-তরুণীরা প্রেমের সম্পর্কে হাঁটছেন, তাহলে প্রতিটি পদক্ষেপ সাবধানে নিচে হবে। পরিবারের কোনও বিষয়ে সদস্যদের মধ্যে মতবিরোধও হতে পারে, তবে বিষয়টি বাড়াবেন না। পিঠের ব্যথার কারণে দীর্ঘদিন কষ্ট পেলে, এবার সেরে যাওয়ার সম্ভাবনা।

মকর (Capricorn) - এই রাশির জাতকরা অফিসিয়াল দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন, কারণ এই দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা পুরানো স্টক শেষ করার ওপরে জোর দেন। পুরানো স্টক শেষ হলে তবেই নতুন পণ্য কিনুন। বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখতে হবে, তবেই সবকিছু ভালভাবে চলবে। কোনও অ্যাালার্জির সমস্যা থাকলে সতর্ক হোন। 

কুম্ভ (Aquarius) - কুম্ভ রাশির জাতক জাতিকারা যাঁরা সফটওয়্যার কোম্পানিতে কাজ করেন তাঁরা নিজেদের কাজের ক্ষেত্রে সফল হবেন। আগে বিনিয়োগ করা টাকা যদি ম্যাচিওর হয়, তবে ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। তাতে লাভ হবে। আর্থিক বিষয়ে পরিবারে কোনও সমস্যা থাকলে, এবার মিটে যাবে। উচ্চ রক্তচাপের রোগীদের নিজেদের যত্ন নেওয়া উচিত।

মীন (Pisces) - এই রাশির জাতকদের কাজের প্রশংসা হবে। ব্যবসা যেমন চলছে তেমনই চলতে দেওয়া উচিত নয়। হালকা পরিবর্তন করুন, তাতে লাভ বাড়বে। স্বার্থপর মনোভাবও জাতককে পরিবার থেকে দূরে করে দিতে পারে। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন। অন্যথায় দুর্ঘটনার পাশাপাশি আর্থিক জরিমানাও হতে পারে।


 

Advertisement