scorecardresearch
 

Saptahik Rashifal Bengali: আগামী সপ্তাহে অর্থসুখ আসবে মেষ সহ ৫ রাশিতে, ব্যয় বাড়তে পারে কাদের? জানুন সাপ্তাহিক রাশিফল

চাকরি, পারিবারিক সম্পর্ক, লেখাপড়া, ব্যবসা ভবিষ্যতে কেমন হবে তা প্রায় সবাই জানতে চাইলেও অনেক সময় এসব প্রশ্নের উত্তর পাওয়া যায় না। রাশিচক্র অনুসারে ২৯ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত সকল ১২ রাশির রাশিফলের কেমন কাটবে জানুন।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Saptahik Rashifal 29th April-5th May 2024: চাকরি, পারিবারিক সম্পর্ক, লেখাপড়া, ব্যবসা ভবিষ্যতে কেমন হবে তা প্রায় সবাই জানতে চাইলেও অনেক সময় এসব প্রশ্নের উত্তর পাওয়া যায় না। রাশিচক্র অনুসারে ২৯ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত সকল ১২ রাশির রাশিফলের কেমন কাটবে জানুন।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সপ্তাহে, আটকে থাকা কাজে গতি আসবে এবং অর্থ উপার্জন হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং বন্ধুদের সঙ্গেও দেখা হবে। কাজের বৃদ্ধির সঙ্গে সঙ্গে নতুন জায়গায় যাওয়ার সুযোগও আসবে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং সন্তান সুখ বয়ে আনবে।

বৃষ রাশি
বৃষ রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র হবে। এই সপ্তাহে আয় কম এবং সমস্যা বেশি হতে পারে। যানবাহনও সমস্যা সৃষ্টি করতে পারে। বিবাদের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহের শুরুটা চমৎকার হবে। আয় বাড়বে এবং কাজের উন্নতি হবে। সহযোগিতা থাকবে এবং পরিকল্পনা সফল হবে। পরিবার বন্ধুত্বপূর্ণ থাকবে।

কর্কট রাশি
কর্কট রাশিরা রবিবার এবং সোমবার অজানা ভয় পেতে পারে। দুশ্চিন্তাও থাকবে। এরপর থেকে স্বস্তি মিলবে। মঙ্গলবার সন্ধে থেকে কিছুটা স্বস্তি মিলবে। এ সপ্তাহে কর ও আইনি বিষয়ে স্বস্তি আসবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। নষ্ট কাজ শেষ হবে এবং সময় আনন্দে কাটবে। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার বিরোধীরা সক্রিয় হতে পারে। এমন পরিস্থিতিতে সতর্ক থাকুন। এই সপ্তাহে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে দেখা করবেন এবং আর্থিক সুবিধাও পাবেন।

কন্যা রাশি
এই সপ্তাহে লাভের সুযোগ থাকবে, তবে চতুর্থ চন্দ্রের কারণে ব্যয়ও বাড়তে পারে। রোগের জন্য ব্যয় বাড়তে পারে। পুরনো সম্পত্তি বিক্রি বা ভাড়া দেওয়ার চিন্তা আসতে পারে।

Advertisement

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহের শুরুতে জমি থেকে সুবিধা পেতে পারেন। বিবাদে বিজয় হবে এবং শত্রু পরাজিত হতে পারে। মঙ্গলবার এবং বুধবার অতিরিক্ত ব্যয় হতে পারে এবং অপ্রয়োজনীয় সমস্যা হতে পারে। বিবাদও হতে পারে।

বৃশ্চিক রাশি
এই সপ্তাহে পরিকল্পনা সফল হবে। স্থায়ী সম্পত্তি থেকে লাভ হবে এবং কাজ সহজে হবে। মঙ্গলবার এবং বুধবার আপনি অনেক ধরনের কাজ করার সুযোগ পাবেন। আয়ের অবস্থা ভালো থাকবে। আপনি নতুন লোকের সঙ্গে দেখা করবেন এবং আপনার লক্ষ্যগুলিও সফল হবে। কর্মক্ষেত্রে লক্ষ্য অর্জনে সফল হবেন।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে আয় বাড়তে পারে। ঋণ শোধের উপায় থাকবে এবং নতুন কাজ করার সুযোগও থাকবে। কিছু সাহায্য প্রাপ্তির সম্পূর্ণ ইঙ্গিত আছে। বিতর্কিত বিষয়ে বিজয় হবে। এই সপ্তাহে, ঝুঁকিপূর্ণ কাজ করার ঝুঁকি নেবেন না এবং একা নির্জন স্থানে যাবেন না।

মকর রাশি
দ্বাদশ মাসের চাঁদের কারণে মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুরুটা খারাপ হতে পারে, তবে মঙ্গলবার থেকে কাজের উন্নতি হবে এবং অর্থ পাওয়া সহজ হবে। ব্যবসায়িক ভ্রমণের সঙ্গে, বিরোধপূর্ণ বিষয়ে সমঝোতার পথ তৈরি হবে। এই সপ্তাহে স্থায়ী সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। আদালতের মামলায় সাফল্য পাবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহের শুরুটা ভালো হবে এবং আটকে থাকা কাজে গতি আসবে। ভাল খবর পাবেন এবং খারাপ কাজ সম্পন্ন হবে। আয় বাড়বে এবং আটকে থাকা টাকা পুনরুদ্ধার সম্ভব।

মীন রাশি
চলতি সপ্তাহে রবিবার ও সোমবার সম্পূর্ণ অনুকূল থাকায় কোনও সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। গার্হস্থ্য সমস্যার সমাধান হবে এবং পরিবার থেকে সুখ আসবে।

Advertisement