scorecardresearch
 

Saptahik Rashifal Careful Zodiac: পদে পদে চ্যালেঞ্জ-সমস্যা, সেপ্টেম্বরের শেষ সপ্তাহ শুভ নয় ৬ রাশির জন্য

Weekly Horoscope 25 Sep-1 Oct: ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য নেতিবাচক ফলাফল নিয়ে আসছে। এই সপ্তাহে অনেক রাশির জাতকদের উত্থান-পতনের মুখোমুখি হতে হবে।

Advertisement
কাদের জন্য সমস্যা বাড়বে নতুন সপ্তাহে? কাদের জন্য সমস্যা বাড়বে নতুন সপ্তাহে?

Saptahik Rashifal: আজ অর্থাৎ ২৫ সেপ্টেম্বর থেকে সেপ্টেম্বর  মাসের শেষ সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহটি কিছু রাশির জাতকদের জন্য ফলদায়ক এবং কিছু লোকের জন্য চ্যালেঞ্জে পরিপূর্ণ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কার জন্য এই সপ্তাহটি শুভ যাবে না।

মেষ (Aries)
এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য বিশেষ কিছু হবে না। এই সপ্তাহে আপনার কথাবার্তার় কারণে আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। অন্যদের খারাপ লাগতে পারে এমন কথা বলা এড়িয়ে চলা উচিত। আপনার অনেক ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে। আপনার চলমান অনেক কাজও নষ্ট হয়ে যেতে পারে। মেষ রাশির জাতকদের স্বাস্থ্যও এই সপ্তাহে খারাপ হতে পারে। আপনাকে হাসপাতালেও যেতে হতে পারে। পেশা ও ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে অতিরিক্ত কাজের চাপের সম্মুখীন হতে পারেন। এটি সম্পূর্ণ করতে আপনার আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। অফিসে অফিসারদের বিরক্তির সম্মুখীন হতে  পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা কোন ব্যবসার সঙ্গে  জড়িত তাদের নতুনই সপ্তাহে অর্থ লেনদেনে খুব সতর্ক থাকতে হবে। এমনকি আপনার পক্ষ থেকে সামান্য অসাবধানতা বিশাল আর্থিক ক্ষতির কারণ হতে পারে। আপনার প্রেমের সম্পর্কেও ফাটল দেখা দিতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কিছুটা উত্থান-পতনের হতে চলেছে। আপনি যে কাজটি পরিকল্পনা করেছিলেন তা হবে না, যার কারণে আপনার মন কিছুটা বিষণ্ণ থাকতে পারে। সপ্তাহের শুরুতে আপনার কিছু বড় খরচ হতে পারে। চাকরিতে কোনো ভুলের জন্য সিনিয়রদের কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে। ব্যবসায় হঠাৎ করে আপনার টাকা আটকে যেতে পারে। পৈতৃক সম্পত্তি অর্জনেও কিছু বাধা আসতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
 এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকাদের সবকিছু খুব সাবধানে করতে হবে। আপনার সমস্ত কাজে অসুবিধা হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার দায়িত্ব থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করবেন। বিনিয়োগ থেকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়ানো উচিত। আপনাকে ক্লান্তিকর যাত্রা করতে হতে পারে। আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও কিছু সমস্যা দেখা দিতে পারে।

মকর রাশি (Capricorn)
 মকর রাশির জাতকদের এই সপ্তাহে খুব ভেবেচিন্তে যেকোনো পদক্ষেপ নিতে হবে। এই সপ্তাহে কোনও কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতির সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শুরুতে প্রতিপক্ষের মুখোমুখি হতে পারেন। কাজে অনেক বাধা আসতে পারে। আপনি আপনার লক্ষ্য থেকেও বিচ্যুত হতে পারেন। অফিসে সিনিয়রদের কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা ও সমর্থন পাবেন না। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহটি কুম্ভ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে, আপনার চলমান অনেক কাজও নষ্ট হতে দেখা যাবে। জমি ও সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। সম্পর্ক এবং স্বাস্থ্য উভয় দিক থেকেই এই সপ্তাহটি ভালো যাবে না। আত্মীয়-স্বজনের সহযোগিতা কম পাবেন। কারো প্রতারণার শিকারও  হতে পারেন। এই সপ্তাহে, চিন্তাভাবনা না করে বা কারও দ্বারা বিভ্রান্ত না হয়ে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement