scorecardresearch
 

Saturday 27 April Lucky Zodiac: শনিতে চন্দ্র ও বুধের নবপঞ্চম যোগ, সংকষ্টী চতুর্থীতে গণেশের কৃপা ৫ রাশিতে

27 April 2024 Rashifal: ২৭ এপ্রিল শিব যোগ, নবপঞ্চম যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, তুলা, মকর-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, শনিবার কর্মের জন্য দায়ি গ্রহ শনিদেবকে উৎসর্গীকৃত এবং এই দিন সংকষ্টী চতুর্থীও, তাই ৫টি রাশির জাতক ভগবান গণেশ এবং শনি দেবের আশীর্বাদ পাবেন এদিন । আসুন জেনে নেওয়া যাক শনিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

Advertisement
 শনিবার সংকষ্টী চতুর্থী শনিবার সংকষ্টী চতুর্থী

Top 5 Most Luckiest Zodiac Sign, 27 April 2024: শনিবার, ২৭ এপ্রিল শনিবার, চন্দ্র এবং বুধ একে অপরের নবম এবং পঞ্চম ঘরে উপস্থিত হতে চলেছে, যার কারণে সংকষ্টী চতুর্থীতে নবম পঞ্চম যোগ তৈরি হচ্ছে। এছাড়া বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই তারিখটি সংকষ্টী চতুর্থীর ব্রত নামে পরিচিত। সংকষ্টী চতুর্থীর দিনে নবপঞ্চম যোগের সঙ্গে  শিব যোগ এবং জ্যৈষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ, তুলা এবং মকর-সহ ৫টি রাশির জাতক এই শুভ যোগ থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতকদের  গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো সম্পন্ন হবে এবং তারা সামাজিক জীবনেও পুরোপুরি সক্রিয় থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৭ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২৭  এপ্রিল বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং তাদের আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হবে। স্থায়ী সম্পদে বিনিয়োগ আপনার জন্য উপকারী হবে এবং আপনার প্রভাব উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।  জীবনে চলমান বিবাদ এবং ভুল বোঝাবুঝিগুলি অনেকাংশে দূর হয়ে যাবে এবং জিনিসগুলি আপনার পক্ষে অনেকাংশে স্বাভাবিক হয়ে উঠবে। এই রাশির জাতক জাতিকাদের যাদের পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদ বা বিবাদ ছিল তার সমাধান হয়ে যাবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। চাকুরীজীবীরা তাদের কাজের প্রশংসা পাবেন, যা আপনার প্রভাব বৃদ্ধি করবে। ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। বন্ধুদের সহায়তায় ঘরোয়া কাজ সম্পন্ন হবে এবং পরিবারে শান্তি ও সুখ থাকবে।

মিথুন রাশি (Gemini)
আগামীকাল অর্থাৎ ২৭ এপ্রিল মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। মিথুন রাশির জাতকরা আগামীকাল জীবনকে একটি নতুন স্তরে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। কর্মরত ব্যক্তিদের কাজে কর্মকর্তারা সন্তুষ্ট বলে মনে হচ্ছে  এবং কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা তাদের পরিকল্পনার ভিত্তিতে তাদের ব্যবসায় একটি নতুন দিকনির্দেশনা দিতে সক্ষম হবেন, যার ফলে ভাল অগ্রগতি হবে এবং আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। সামাজিক জীবনে পুরোপুরি সক্রিয় থাকবেন এবং বন্ধুদের সঙ্গে  ভালো সময় কাটাবেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে এবং গুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ দিতে পারবে এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারবে। বিবাহিতদের মধ্যে কোনো বিবাদ চললে  কথাবার্তার মাধ্যমে তা মিটে যাবে এবং স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
 ২৭ এপ্রিল তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। তুলা রাশির জাতক জাতিকাদের ভাগ্যের অনুগ্রহের কারণে তাদের ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং যে অসম্পূর্ণ কাজগুলো নিয়ে তারা চিন্তিত ছিল সেগুলোও এক এক করে সম্পন্ন হবে। আপনি  পরিবারের সঙ্গে যোগাযোগ করার জন্য সময় পাবেন এবং তাদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বাড়িতে বাচ্চাদের বিকাশ দেখে খুশি হবেন এবং পরিবারের চাহিদার পূর্ণ যত্ন নেবেন। আপনি যে ক্ষেত্রেই কাজ করুন না কেন, আপনি তাতে অগ্রগতি দেখতে পাবেন এবং আপনার দুর্দান্ত কাজ সর্বত্র আলোচনার বিষয় হয়ে উঠবে, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এবং আপনার পরিবারের সঙ্গে  কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনাও করবেন। বৈবাহিক জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর  সঙ্গে  স্মরণীয় সময় কাটাবেন, যার কারণে আপনার সম্পর্ক মধুর থাকবে।

মকর রাশি (Capricorn)
২৭ এপ্রিল মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা  তাদের কাজ সফল করতে কঠোর পরিশ্রম করবে এবং তাদের কাজের মাধ্যমে  তাদের আশেপাশের লোকদের সাহায্য করার সুযোগও পাবে। আপনি কোনও বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন এবং তাদের সঙ্গে  একটি বিশেষ ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করবেন। শনিদেবের কৃপায় আপনার কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে আপনি যে কাজই করবেন না কেন ভালো ফল পাবেন। যারা পারিবারিক বা অংশীদারিত্বে ব্যবসা করেন তারা চমৎকার ধারণা নিয়ে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবেন। আপনার বড়দের আশীর্বাদ থাকবে এবং আপনার স্বাস্থ্যও পুরোপুরি ফিট থাকবে। পারিবারিক জীবন ভালো যাবে এবং সকল সদস্যের একে অপরের প্রতি ভালোবাসা থাকবে।

মীন রাশি (Pisces)
আগামীকাল অর্থাৎ ২৭শে এপ্রিল মীন রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মীন রাশির জাতকরা আগামীকাল শনিদেবের কৃপায় সুসংবাদ শুনতে পাবেন, যার কারণে আপনি সারাদিন খুশি থাকবেন এবং আপনার কাজে সম্পূর্ণ সন্তুষ্ট দেখাবেন। নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে নিবেদিত থাকবেন এবং ভাল বেতন বৃদ্ধিও পাবেন। আগামীকাল আপনি আপনার ইচ্ছানুযায়ী ব্যয় করতে পারবেন এবং আপনার উপার্জন ব্যয় করে তৃপ্তি পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগের সাথে লড়াই করে থাকেন তবে আগামীকাল আপনি স্বস্তি পাবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। আগামীকাল আপনার গাড়ি, সম্পত্তি, জমি ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। এছাড়াও, শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারে। আপনি পরিবার এবং প্রিয়জনদের সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন এবং তাদের জন্য ভালো উপহারও আনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement

Advertisement