scorecardresearch
 

Saturday 20 July Lucky Zodiac: আজ দ্বিগ্রহ যোগের শুভ সংযোগ, মকর-সহ ৫ রাশির শনিদেবের কৃপায় দ্বিগুণ সুবিধা

20 July 2024 Rashifal: আজ অর্থাৎ ২০ জুলাই, রবি যোগ, শুক্রাদিত্য যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, তুলা, মকর-সহ ৫টি রাশির জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা এবং কর্মের জন্য দায়ী গ্রহ শনিদেবকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে আজ এই ৫টি রাশির উপর শনিদেবের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক শনিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

Advertisement
আজ শনিদেবের কৃপা থাকছে ৫ রাশিতে আজ শনিদেবের কৃপা থাকছে ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 20 July 2024: আজ, ২০ জুলাই শনিবার, চন্দ্র বৃহস্পতি দেবের রাশিতে গমন করেছে, ধনু এবং কর্কট রাশিতে সূর্য  শুক্রের সঙ্গে  দ্বিগ্রহ যোগ তৈরি করছে। এছাড়াও আষাঢ় মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে দ্বিগ্রহ যোগের সঙ্গে রবি যোগ, শুক্রাদিত্য যোগ এবং পূর্বাষাধ নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন এবং তাদের আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২০ জুলাই বৃষ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক দিন হতে চলেছে। বৃষ রাশির লোকেদের  তাদের অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং তাদের স্বাস্থ্যও ভাল থাকবে। রাজনৈতিক ক্ষেত্রের লোকদের সঙ্গে আপনার পরিচিতি বাড়বে এবং আপনি সরকারি প্রকল্পের সুবিধাও পেতে সক্ষম হবেন। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং তারা আপনার সুখে-দুঃখে পাশে থাকবে। আপনি যদি চাকরি খুঁজছেন, তাহলে শনিদেবের কৃপায় আপনার ইচ্ছা পূরণ হওয়ার ইঙ্গিত রয়েছে। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং অবিবাহিতদের জন্যও বিয়ের প্রস্তাব আসতে পারে। বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত কোনও মুলতুবি বিবাদ বা কাজ থাকলে তা আজ শেষ হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন।

কর্কট রাশি (Cancer)
২০ জুলাই কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ থাকবে এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, যার কারণে আপনার অনেক কাজ সম্পন্ন হবে এবং আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেও সফল হবেন। শিক্ষার্থীরা যদি উচ্চশিক্ষার জন্য কোনো বিদেশি প্রতিষ্ঠানে ভর্তি হতে চান, তাহলে শনিদেবের আশীর্বাদে তাদের ইচ্ছা পূরণ হতে পারে। কর্মরত ব্যক্তিরা তাদের পছন্দের কাজ করতে পাবেন, যার কারণে কর্মক্ষেত্রে তাদের উজ্জ্বলতা স্পষ্টভাবে দেখা যাবে এবং তারা সহকর্মীদের কাছ থেকে সমর্থনও পাবেন। প্রেমের জীবনে, যদি কিছু সময়ের জন্য সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ চলছে, তবে তার সমাধান বেরিয়ে আসবে এবং আপনি একসঙ্গে  রোমান্টিক ডিনারে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

 তুলা রাশি (Libra)
২০ জুলাই তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। শনিদেবের কৃপায় তুলা রাশির জাতক জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আয়ের ক্ষেত্রে প্রভূত বৃদ্ধি দেখতে পাবেন। শিক্ষার্থীরা পরীক্ষায় দুর্দান্ত সাফল্য পাবেন এবং শিক্ষক ও পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। তুলা রাশির জাতক জাতিকাদের আয়ের উৎস বাড়বে এবং অর্থ সংক্রান্ত যাবতীয় দায়িত্ব পালনের পাশাপাশি তারা ভালো সঞ্চয়ও করতে সক্ষম হবেন। আপনি যে ক্ষেত্রে কাজ করেন সেখানে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন এবং আপনি সন্ধ্যায় কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

মকর রাশি (Capricorn)
২০ জুলাই মকর রাশির জাতকদের জন্য খুব সৃজনশীল দিন হতে চলেছে।  আপনি যে কাজই করবেন তা  পূর্ণ নিষ্ঠার সঙ্গে করবেন, এবং আপনি সঠিক সময়ে তার ফল পাবেন। আপনার অসম্পূর্ণ কাজও সময়মতো সম্পন্ন হবে। কর্মরত ব্যক্তিদের কাজের চাপ কম থাকবে এবং অফিস সহকর্মীদের সঙ্গে  মজা করার মেজাজে থাকবেন। আপনি যদি আগে কখনও বিনিয়োগ করে থাকেন তাহলে  তা থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  ব্যবসায় দ্রুত অগ্রগতি হবে এবং আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন, যার ফলে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। যদি পরিবারের কোনও সদস্যের সঙ্গে  আপনার সম্পর্কের অবনতি হয়, তবে  কথাবার্তার মাধ্যমে পরিস্থিতির উন্নতি হবে এবং বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে।

 মীন রাশি (Pisces)
২০  জুলাই মীন রাশির জাতকদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে আসবে।  ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি মীন রাশির মানুষের আগ্রহ বাড়বে এবং আপনি সমাজের কিছু বিশেষ এবং প্রভাবশালী লোকের সঙ্গে  পরিচিত হবেন। শনিদেবের কৃপায়  আপনার বুদ্ধিমত্তাও বৃদ্ধি পাবে, যার কারণে আপনি আপনার চারপাশের জিনিসগুলিকে সাজিয়ে রাখবেন এবং লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন। আপনি যদি কোনও সম্পত্তি, বাড়ি বা ফ্ল্যাট কিনতে চান তবে আজকের দিনটি তার জন্য শুভ হবে। কথার মাধুর্যের কারণে চাকরি ও ব্যবসায় সম্মান পাবেন, যা আপনার আয়ও বাড়াবে। সন্ধ্যায়, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  একটি পার্টি করতে পারেন এবং আপনার সঙ্গীকে কোথাও নিয়ে যেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement