scorecardresearch
 

Saturn Rahu Lucky Zodiacs For 18 Months: ১৮ মাস ধরে দুই বন্ধু শনি-রাহুর শুভ দৃষ্টি ৩ রাশিতে, পাবেন ভাগ্যের সঙ্গ

Shani and Rahu: জ্যোতিষশাস্ত্র বলছে, শনি ও রাহুকে নিষ্ঠুর গ্রহ। ৮ জুলাই শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে প্রবেশ করেছে রাহু। আগামী ১৮ মাস এই নক্ষত্রেই থাকবে। রাহুর নক্ষত্র পরিবর্তনের কারণে ৩ রাশি জাতক-জাতিকারা পাবেন ইতিবাচক ফল।

Advertisement
শনি ও রাহুর রাশিফল শনি ও রাহুর রাশিফল
হাইলাইটস
  • শনি ও রাহুকে নিষ্ঠুর গ্রহ।
  • ৮ জুলাই শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে প্রবেশ করেছে রাহু।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের রাশি পরিবর্তন করে। গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন ১২টি রাশিকেই প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র বলছে, শনি ও রাহুকে নিষ্ঠুর গ্রহ। ৮ জুলাই শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে প্রবেশ করেছে রাহু। আগামী ১৮ মাস এই নক্ষত্রেই থাকবে। রাহুর নক্ষত্র পরিবর্তনের কারণে ৩ রাশি জাতক-জাতিকারা পাবেন ইতিবাচক ফল। জেনে নিন উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে রাহুর প্রবেশের সঙ্গে সঙ্গে কাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

মকর রাশি- রাহু বর্তমানে মকর রাশির তৃতীয় ঘরে প্রবেশ করছে। ধন ও বাগ্মীতার ঘরে শনি রয়েছে। শনি এবং রাহুর এই মিলন আপনার জন্য শুভ হতে চলেছে। আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। আপনি এই সময়ের মধ্যে সময়ে সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। বাড়বে সম্পদ।  

বৃষ রাশি- শনি আপনার কর্মগৃহে গমন করছে। বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। কিছু লোকের জন্য চাকরি পরিবর্তন সম্ভব। ব্যবসায়ীরা ব্যবসা বাড়াতে পারেন। আর্থিক সুবিধা পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা দুর্দান্ত সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি- রাহু মিথুন রাশির দশম ঘরে এবং শনি নবম ঘরে গমন করছে। শনি ও রাহুর এই অবস্থান আপনার জন্য শুভ হতে পারে। আপনার আয়ের উন্নতি হবে। আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন। আপনি চাকরি পরিবর্তন করতে চাইলে এই সময়টি আপনার জন্য দারুণ। বিনিয়োগ থেকে লাভ হবে। আপনি সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হতে পারে। 

Advertisement

Advertisement