scorecardresearch
 

Saturn And Sun Luckiest Zodiacs: ১৮০ ডিগ্রিতে শনি-সূর্য, ডিসেম্বর পর্যন্ত ৩ রাশির কেরিয়ার-প্রেম তুঙ্গে

সূর্য-শনির বিপরীত শক্তি জীবনে অসুবিধা সৃষ্টি করতে পারে। তবে এই শক্তিকে সঠিকভাবে ব্যবহার করলে জীবনে ভারসাম্য আসে। সেই সঙ্গে বাড়ে সমৃদ্ধি। জীবনে সু-পরিবর্তনও ঘটতে পারে। কোন রাশির উপর সূর্য ও শনির এই অবস্থান কী ফেলবে, জেনে নেওয়া যাক

Advertisement
শনি ও সূর্যের রাশিফল শনি ও সূর্যের রাশিফল
হাইলাইটস
  • সূর্য-শনির বিপরীত শক্তি জীবনে অসুবিধা সৃষ্টি করতে পারে।
  • । তবে এই শক্তিকে সঠিকভাবে ব্যবহার করলে জীবনে ভারসাম্য আসে।

জ্যোতিষ মতে, 8 সেপ্টেম্বর থেকে  মুখোমুখি অবস্থান করছে সূর্য আর শনি। তাদের ১৮০ ডিগ্রিতে। সূর্য-শনির এই বিপরীত অবস্থাকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হয়। সূর্য-শনির বিপরীত শক্তি জীবনে অসুবিধা সৃষ্টি করতে পারে। তবে এই শক্তিকে সঠিকভাবে ব্যবহার করলে জীবনে ভারসাম্য আসে। সেই সঙ্গে বাড়ে সমৃদ্ধি। জীবনে সু-পরিবর্তনও ঘটতে পারে। কোন রাশির উপর সূর্য ও শনির এই অবস্থান কী ফেলবে, জেনে নেওয়া যাক

কুম্ভ রাশি- সূর্য এবং শনির অবস্থানের কারণে আনন্দদায়ক জীবন উপভোগ করবেন। এই সময়ে কুম্ভ রাশির জাতক-জাতিকারা নতুন পরিবর্তন এবং উদ্ভাবনের জন্য অনুপ্রাণিত হবেন। কুম্ভ রাশিতে শনির অবস্থান আপনাকে আরও ভালো করার সুযোগ এনে দেবে। এই সময়ে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের বিপরীত অবস্থান আপনাকে নেতৃত্বের দায়িত্ব নিতে আত্মবিশ্বাসী করে তুলবে। 

কর্মজীবন এবং আর্থিক অবস্থার উপর প্রভাব- শনি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের পেশাগত জীবনে নতুন চিন্তা বা পরিকল্পনা ভাবতে অনুপ্রাণিত করবে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য নতুন শক্তি পাবেন। চাকরিজীবীদের কর্মজীবনে পরিবর্তন আনার ইচ্ছা বাড়বে। জীবনের নতুন বিকল্পগুলি বিবেচনা করবেন। ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। 

আরও পড়ুন

প্রেমজীবন- শনির ক্রোধের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কের মধ্যে উত্থান-পতন দেখা দিতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা একটু যুক্তিবাদী। আপনার সঙ্গী চান যে আপনি তাঁর আবেগ বোঝার চেষ্টা করুন। ফলে সম্পর্কের মধ্যে বিভেদ বাড়তে পারে। একে অপরের মত মিলবে না।

সিংহ রাশি- সূর্য ও শনির দ্বন্দ্ব সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হবে। এই সময়ে ব্যক্তিগতভাবে আপনি উন্নতি করবেন। আপনার সৃজনশীলতা এবং ব্যক্তিত্ব বাড়বে। এই সময়ে কুম্ভ রাশিতে শনি আপনার সৃজনশীলতার কারক হবে। এই সময়ে সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে প্রস্তুত থাকুন। আপনি সুযোগ মিস করবেন না। সুযোগের সদ্ব্যবহার করুন। 

Advertisement

কর্মজীবন ও আর্থিক অবস্থা- শনি এবং সূর্যের প্রভাবের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের আর্থিক বিষয়ে বড় সিদ্ধান্ত নিতে হবে। বিনা দ্বিধায় বিনিয়োগ করুন। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে দু'বার ভাবুন। এটা বিনিয়োগের উপযুক্ত সময় হতে পারে। 

প্রেমজীবনে প্রভাব- সূর্য-শনির বিপরীত অবস্থান পেশাগত জীবনে উন্নতির সুযোগ এনে দেবে। তবে এটি সম্পর্কের ক্ষেত্রে সমস্যা বাড়াতে পারে। সিংহ রাশির জাতকরা সূর্য দেবতার কৃপায় আত্মকেন্দ্রিক হয়ে উঠবেন। সিংহ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কের ক্ষেত্রে মনোযোগ প্রয়োজন। সঙ্গীর সঙ্গে সময় কাটাতে ভালো লাগবে না।

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকরা সূর্য-শনির বিপরীত অবস্থায় লাভবান হবেন। এই সময়ে আপনি আবেগ এবং উদ্দীপনায় পূর্ণ থাকবেন। শিক্ষাক্ষেত্রে ভালো করবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। কর্মজীবনের দিক থেকে এই সময়টি আপনার জন্য খুবই শুভ হবে। 

এছাড়াও মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকারা সূর্য ও শনির অবস্থানে উপকৃত হবেন। শনি বুদ্ধিমত্তা বৃদ্ধি করবে। সেই সঙ্গে সমাজে সম্মান বাড়াবেন সূর্যদেব। সম্পর্ক ভালো থাকবে। সৃজনশীলতা এবং দক্ষতা বাড়বে। 

চ্যালেঞ্জের মুখে ৪ রাশি-  সূর্য এবং শনির অবস্থান সিংহ, কুম্ভ, বৃষ এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মানসিক চাপ বাড়াতে পারে। কুম্ভ রাশিতে শনির অবস্থান বৃষ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব আনতে পারে। এই সময়ে সিংহ রাশিতে সূর্যের অবস্থান বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য বেদনাদায়ক হতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকারাও  সূর্য ও শনির কারণে মানসিক অশান্তি অনুভব করতে পারেন। এছাড়া মকর রাশির জাতক-জাতিকারাও শনির প্রভাবে সমস্যায় পড়বেন। আপনি অস্বস্তি বোধ করতে পারেন। মীন রাশির জাতক-জাতিকাদের মানসিক অশান্তি বাড়তে পারে। এই সময়ে সৃজনশীলতার সঙ্গে কাজ করার চেষ্টা করুন। সম্পর্কের মধ্যে একটি সীমা বজায় রাখুন। আপনার আত্মসম্মানে আঘাত লাগতে দেবেন না।
 

Advertisement