scorecardresearch
 

Shani Shukra Astro March 2024: প্রতীক্ষার অবসান, ৩০ বছর পর এই রাশিগুলির ভাগ্য বদলাবে মার্চেই

Shani Shukra Astro: মার্চ মাসের শুরু থেকেই ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। আর্থিক দিকে লাভ হবে কাদের, জানুন এখান থেকে। সূর্য ও শনির মিলনে বাড়তি খরচে লাগাম দেবেন কোন রাশির ব্যক্তিরা?

Advertisement
প্রতীক্ষার অবসান, ৩০ বছর পর এই রাশিগুলির ভাগ্য বদলাবে মার্চেই প্রতীক্ষার অবসান, ৩০ বছর পর এই রাশিগুলির ভাগ্য বদলাবে মার্চেই

জ্যোতিষশাস্ত্রে (astrology) শুক্র গ্রহকে আমরা গৌরব, সম্পদ, ঐশ্বর্য, বিলাসিতার কারক বলেই জানি। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির ব্যক্তিদের উপরেই নানান প্রভাব ফেলে। ঠিক তেমনই বিশেষ গুরুত্ব রয়েছে শনি গ্রহের। শনি হল কর্মদাতা গ্রহ। তিরিশ বছর পর কুম্ভ রাশিতে শুক্র ও শনি গ্রহের মিলন হতে চলেছে।

মার্চ মাসের শুরু থেকেই ভাগ্যের দ্বার খুলবে এই রাশির ব্যক্তিদের। আর্থিক দিকে লাভ হবে কাদের, জানুন এখান থেকে। সূর্য ও শনির মিলনে বাড়তি খরচে লাগাম দেবেন কোন রাশির ব্যক্তিরা?

বৃশ্চিক রাশি (Scorpio)
শুক্র ও শনি গ্রহের মিলনে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এ সময় আপনারা যারা নতুন যানবাহন কিনতে চাইছেন কিনতে পারেন। নয়া সম্পত্তির মালিক হবেন এই রাশির ব্যক্তিরা। এসময় আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। চাকরিজীবীরা তাদের পূর্বের পরিশ্রমের শুভ ফল পেতে পারেন। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। চাকরিতে পদোন্নতি সম্ভাবনার রয়েছে। সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে আপনার। এ সময় ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন এই রাশির ব্যক্তিরা। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন আপনি। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়া সম্ভাবনা রয়েছে আপনার। তাছাড়া আপনার মায়ের থেকে প্রত্যেকটি কাজেই সম্পূর্ণ সমর্থন পাবেন আপনি।

আরও পড়ুন

তুলা রাশি(Libra)
তুলা রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। এই সময় চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। সন্তানের কোনও শুভ খবরে আপনি আরও খুশি হবেন। শরীর আপনার খুব ভালো থাকবে। জীবনে সুখের সময় শুরু হবে। এতদিন যে আর্থিক কষ্টে ভুগছিলেন সেটি থেকে বের হতে পারবেন আপনারা। যারা বেসরকারি চাকরি করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবে। এ সময় পরিশ্রমের পূর্ণ ফল পাবেন আপনি।

Advertisement

বৃষ রাশি(Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পড়বেন না। আর্থিক দিকেও খুব লাভ হবে। পরিবারের সকল সদস্যদের সাহায্য পাবেন আপনি। চাকরিজীবীরা তাদের পূর্বের পরিশ্রমের শুভ ফল পেতে পারেন। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। এসময় কাজের দিকে একটু ফোকাস রাখার চেষ্টা করবেন। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। তাছাড়া ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন।


 

Advertisement