scorecardresearch
 

Lucky Zodiac For Six Month: আগামী ৬ মাস ৩ রাশির প্রতি সদয় হবেন শনি, ভাগ্যের চাকা ঘুরবে-প্রতিটি কাজে সাফল্য

Shani in Purva Bhadrapad Nakshatra: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মের দাতা এবং বিচারক শনি গ্রহের রাশিচক্রের পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির মানুষের জীবনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। শনি নয়টি গ্রহের মধ্যে একটি যা সবচেয়ে ধীর গতিতে চলেন।

Advertisement
Shani in Purva Bhadrapad Nakshatra Shani in Purva Bhadrapad Nakshatra
হাইলাইটস
  • শনি তাঁর মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে অবস্থিত এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন
  • কিন্তু শনি অবস্থান পরিবর্তনের সঙ্গে সঙ্গে সময়ে সময়ে নক্ষত্রমণ্ডল পরিবর্তন করে থাকেন

Shani in Purva Bhadrapad Nakshatra: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মের দাতা এবং বিচারক শনি গ্রহের রাশিচক্রের পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির মানুষের জীবনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। শনি নয়টি গ্রহের মধ্যে একটি যা সবচেয়ে ধীর গতিতে চলেন। তাঁর এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় লাগে। আমরা আপনাকে বলি যে বর্তমানে শনি তাঁর মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে অবস্থিত এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন। কিন্তু শনি অবস্থান পরিবর্তনের সঙ্গে সঙ্গে সময়ে সময়ে নক্ষত্রমণ্ডল পরিবর্তন করে থাকেন।

ন্যায়ের দেবতা শনিদেব ৬ এপ্রিল নক্ষত্রমণ্ডল পরিবর্তন করেছে এবং দেব গুরু পূর্বভাদ্রপদ নক্ষত্রে স্থানান্তর করেছেন এবং ৩ অক্টোবর ২০২৪ পর্যন্ত এই নক্ষত্রে থাকবেন। এখন পর্যন্ত শনি রাহুর নক্ষত্র শতভিষা নক্ষত্রে অবস্থান করছিলেন। এমন পরিস্থিতিতে, এপ্রিলের শুরুতে রাহু এবং শনি একসঙ্গে অনেক রাশির মানুষের জীবনে অসুবিধা বাড়িয়েছে। কুম্ভ রাশিতে শনির যাত্রার সময় এটি প্রথম। শনি যখন অবস্থানে থাকেন তখন আপনাকে শুভ ফল দিতে পারেন। বৃহস্পতির পূর্বাভাদ্রপদে শনির আগমন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ভাদ্রপদ মানে শুভ পাদযুক্ত অর্থাৎ যার পা কুণ্ডলীতে পড়ে এবং শুভ সময় আসে। এমন অবস্থায় বৃহস্পতি যে সব ঘরের অধিপতি সেই সব ঘরের শুভ ফল পাবেন। আসুন জেনে নিই আগামী ৬ মাসে কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ আনতে পারেন শুধুমাত্র শনি।

বৃষ

বৃষ রাশির অধিপতি শুক্র এবং শনির সাথে এর বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এমন পরিস্থিতিতে শনির রাশি পরিবর্তন করা এই রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা কর্মজীবন এবং ব্যবসায় প্রচুর সুবিধা পেতে চলেছেন। চাকরিজীবীরা তাদের কাজের প্রশংসা পাবেন। এর পাশাপাশি আপনার কাজ দেখে উচ্চপদস্থ কর্মকর্তারাও খুশি হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনি উন্নতির পাশাপাশি পদোন্নতি পেতে পারেন। কর্মক্ষেত্রে অনেক অগ্রগতি দেখা যেতে পারে। এই রাশিতে শনির সাদে সতীও নেই। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সমাপ্তির পাশাপাশি সম্পদ বৃদ্ধি পাবে। দশম ঘর কেরিয়ারের জন্য বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে শনির আশীর্বাদ সবসময়ই থাকবে। কাজে গতি আসবে। এর মাধ্যমে আবারও স্থবির কাজ শুরু হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনি আপনার পরিবারের সাথে ভাল সময় কাটাবেন এবং বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। বাড়ির আরাম বাড়ানোর জন্য অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে আর্থিক সুবিধা পাবেন।

Advertisement

কন্যা

রাশি পরিবর্তনের পর শনি এই রাশির ষষ্ঠ ঘরে অবস্থান করবে। কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শনির গতিবিধির পরিবর্তন উপকারী হতে পারে। ভাগ্য আপনার পাশে থাকবে। এতে করে কাজ ও ব্যবসা ভালো যাচ্ছে। এমন পরিস্থিতিতে অর্থনৈতিক অবস্থাও ভালো হতে চলেছে। আপনার ভেতরের নেতিবাচকতা দূর হবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার কর্মক্ষেত্রে উন্নতি করবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পেলে সামান্য পরিশ্রমেও সফলতা পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটুক। এর মাধ্যমে পরিবারে দীর্ঘদিনের সমস্যার অবসান হতে পারে। এ ছাড়া আদালতের মামলায় সাফল্য আসবে। এই পরিবর্তন শিক্ষার্থীদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, সঠিকভাবে প্রস্তুত করুন। প্রেম জীবনের কথা বলছি, ভালোই যাচ্ছে। আপনি বিবাহের বিলম্ব থেকে মুক্তি পাবেন এবং শীঘ্রই বিয়ে করতে পারেন। বিবাহিত জীবনেও প্রেম এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। ব্যবসার কথা বললে, আপনি ব্যবসায় হওয়া ক্ষতি থেকে মুক্তি পাবেন এবং একজন ভাল ব্যবসায়িক অংশীদার পাবেন। এতে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। চাকরিজীবীরা উন্নতির পাশাপাশি পদোন্নতি পেতে পারেন।

তুলা

শনি সপ্তম ঘরে রয়েছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে পারেন। ব্যবসায় অগ্রগতি হবে। অংশীদারিত্বে করা ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিয়ের জন্য ভালো সম্পর্ক থাকতে পারে। আয়ের নতুন উৎস খুলবে। সমাজে সম্মান বাড়বে। দাম্পত্য জীবনে দীর্ঘদিনের সমস্যার অবসান ঘটবে এবং আবার দাম্পত্য জীবনে সুখ আসবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি সঞ্চয় করতেও সফল হতে পারেন। এর মাধ্যমে গাড়ি, প্লট, সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এছাড়াও গৃহে কিছু শুভ বা শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে যে সমস্যা চলে আসছে তার অবসান হবে। এর পাশাপাশি অনেক নতুন চাকরির সুযোগ পাওয়া যাবে।

Advertisement