scorecardresearch
 

Saturn Horoscope Till 3 October: ১৮ অগাস্ট থেকে ৩ অক্টোবর, আগামী ৪৫ দিন শনির দয়ায় ৩ রাশি

Rashifal Shani Horoscope Saturn Transit: পঞ্জিকা অনুসারে, ১৮ অগাস্ট রাত ১০টা ৩ মিনিটে শনির নক্ষত্র পরিবর্তন হবে। বিপরীতমুখী গতিতে শনিদেব পূর্ব ভাদ্রপদে প্রথম স্থানে প্রবেশ করবেন। আগমী ২ অক্টোবর পর্যন্ত শনিদেব এই নক্ষত্রে অবস্থান করতে চলেছেন।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ১৮ অগাস্ট রাত ১০টা ৩ মিনিটে শনির নক্ষত্র পরিবর্তন হবে। 
  • পূর্বা ভাদ্রপদ একটি শুভ নক্ষত্র।

শনিদেব হলেন সূর্যের পুত্র। তিনি ন্যায়ের দেবতা। কর্ম অনুযায়ী ফল দেন। শনি একইসঙ্গে নিষ্ঠুর গ্রহ। যখনই শনির গতি পরিবর্তিত হয় তা সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে বক্রী রয়েছেন। পঞ্জিকা অনুসারে, ১৮ অগাস্ট রাত ১০টা ৩ মিনিটে শনির নক্ষত্র পরিবর্তন হবে। বিপরীতমুখী গতিতে শনিদেব পূর্ব ভাদ্রপদে প্রথম স্থানে প্রবেশ করবেন। আগমী ৩ অক্টোবর পর্যন্ত শনিদেব এই নক্ষত্রে অবস্থান করতে চলেছেন। শনি বৃহস্পতির নক্ষত্রে প্রবেশের কারণে ৩ রাশির জাতক-জাতিকা প্রভাবিত হবে। ভাগ্য সোনার মতো উজ্জ্বল হবে।

পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন- ২৭টি নক্ষত্রের মধ্যে পুর্ব ভাদ্রপদকে ২৫তম নক্ষত্র হিসাবে বিবেচনা করা হয়। এই নক্ষত্রের অধিপতি গ্রহ হল বৃহস্পতি। পূর্বাভাদ্রপদ নক্ষত্রের ১২টি রাশির মধ্যে প্রথম তিনটি পর্যায় কুম্ভ রাশিতে পড়ে। শেষ একটি পর্ব মীন রাশিতে। পূর্বা ভাদ্রপদ একটি শুভ নক্ষত্র। লোকবিশ্বাস, পূর্বভাদ্রপদ এমন একটি নক্ষত্র, যার আগমন মানুষের জীবনেও বয়ে আনে সুখ ও সমৃদ্ধি। বৃহস্পতির নক্ষত্রে শনির প্রবেশের কারণে ৩ রাশির জীবনে আসবে সমৃদ্ধি।

বৃশ্চিক- পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের প্রথম স্থানে শনির গমন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ গতি পাবে। ধন-সম্পত্তি বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন

কুম্ভ- পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। বাড়ি- পরিবার ও পূর্বপুরুষের আশীর্বাদ পাবেন। শনির কৃপায় সমাজে আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সমস্যায় সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাগুলিও ধীরে ধীরে দূর হতে শুরু করবে।

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা শনির রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। আইনি বিষয়ে জয়লাভ করতে পারেন। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন। কোনও পুরানো বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। তবে স্বাস্থ্যের যত্ন নিন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। 

Advertisement

Advertisement