scorecardresearch
 

Shani-Brihaspati Gochar Horoscope: সুখ-টাকা ফুলে ফেঁপে উঠবে, শনি-বৃহস্পতির কৃপায় রাজার হালে ৩ রাশি

আগামী ৩১ অক্টোবর দীপাবলি। জ্যোতিষ মতে, এই সময় কুম্ভ রাশিতে পিছিয়ে যাবে শনি। বৃষ রাশিতে পিছিয়ে যাবেন বৃহস্পতি। যার প্রভাবে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। 

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।
হাইলাইটস
  • আগামী ৩১ অক্টোবর দীপাবলি।
  • এই সময় কুম্ভ রাশিতে পিছিয়ে যাবে শনি।
  • বৃষ রাশিতে পিছিয়ে যাবেন বৃহস্পতি।

আগামী ৩১ অক্টোবর দীপাবলি। জ্যোতিষ মতে, এই সময় কুম্ভ রাশিতে পিছিয়ে যাবে শনি। বৃষ রাশিতে পিছিয়ে যাবেন বৃহস্পতি। যার প্রভাবে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। 

মেষ রাশি (Aries): 

কপাল খুলবে মেষ রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। সব ইচ্ছেপূরণ হবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus): 

ভাগ্য চমকাবে বৃষ রাশির জাতকদের। স্বাস্থ্য ভাল থাকবে। কর্মক্ষেত্রে বিপুল সাফল্য পাবেন। আয় বাড়বে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। 

কুম্ভ রাশি (Aquarius):

লাভের মুখ দেখবেন কুম্ভ রাশির জাতকরা। ব্যবসায়ীরা লাভবান হবেন। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। সব কাজে সাফল্য পাবেন। 


অন্য দিকে, আগামী ২৯ অক্টোবর ধনতেরস। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। এদিন বিশেষ রাজযোগের প্রভাব থাকবে। যার ফলে লাভের মুখ দেখবেন মেষ, মকর এবং সিংহ রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ২৯ অক্টোবর বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। যার ফলে লাভবান হবেন মকর, বৃষ এবং কুম্ভ রাশির জাতকরা। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।

Advertisement