scorecardresearch
 

Saturn Leaves Aquarius In 2025 Horoscope: ২০২৫ সালে শনি সরতেই ৩ রাশির বাধা কাটবে, দূর হবে যাবতীয় সমস্যা

Shani Rashifal: ২০২৫ সালের ২৯ মার্চ শনিবার মীন রাশিতে প্রবেশ করবেন শনিদেব। সময় রাত রাত ১১টা বেজে ১ মিনিট। শনির আড়াই বছর অন্তর রাশি বদল করে। ধীর গতি এই গ্রহের। ফলে আড়াই বছর থাকবে মীন রাশিতে। তারপর অন্য রাশিতে যাবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৫ সালের ২৯ মার্চ শনিবার মীন রাশিতে প্রবেশ করবেন শনিদেব।
  • সময় রাত রাত ১১টা বেজে ১ মিনিট।
  • শনির আড়াই বছর অন্তর রাশি বদল করে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থান করছে। নভেম্বরে এই রাশিতে প্রত্যক্ষ গতিতে থাকবে। ২০২৫ সালে কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে শনি। ২০২৫ সালের ২৯ মার্চ শনির মীন রাশিতে যাত্রা হবে। কুম্ভ থেকে শনির বিদায়ের কারণে তিনটি রাশি সরাসরি প্রভাবিত হবে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক উন্নতির পাশাপাশি কর্মজীবনে সাফল্য পাবেন। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা কুম্ভ রাশি থেকে শনির প্রস্থান করলে উপকার পাবেন-

শনি কখন কুম্ভ থেকে সরে যাবে- ২০২৫ সালের ২৯ মার্চ শনিবার মীন রাশিতে প্রবেশ করবেন শনিদেব। সময় রাত রাত ১১টা বেজে ১ মিনিট। শনির আড়াই বছর অন্তর রাশি বদল করে। ধীর গতি এই গ্রহের। ফলে আড়াই বছর থাকবে মীন রাশিতে। তারপর অন্য রাশিতে যাবে। শনির রাশি বদলে ৩ রাশির জাতক-জাতিকারা পাবেন ভাগ্যের সঙ্গ।     

মকর রাশি- কুম্ভ থেকে শনি যাওয়ার হওয়ার কারণে মকর রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি থেকে মুতি পাবেন। বর্তমানে মকর রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। শনির সাড়ে সাতি দূর হলে মকর রাশির জাতক-জাতিকারারা আর্থিক উন্নতি লাভ করবেন। কর্মজীবনে নতুন পরিচয় তৈরিতে সফল হবেন। আপনি পরিশ্রমের সুফল পাবেন। অমীমাংসিত কাজ সফল হবে। এত দিন আসা সব বাধা কেটে যাবে।

আরও পড়ুন

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা বর্তমানে শনি ঢাইয়ার প্রভাবে রয়েছেন। শনি কুম্ভ রাশি ত্যাগ করার সঙ্গে সঙ্গেট শনি ঢাইয়ার হাত থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য আসবে। কোনও ভালো খবর পেতে পারেন। আপনার কাজে আসা বাধা কেটে যাবে। আসবে সাফল্য।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা বর্তমানে শনি ঢাইয়ার প্রভাবে রয়েছেন। শনি মীন রাশিতে যাওয়ার ফলে বৃশ্চিক রাশির মানুষের আর্থিক অবস্থার উন্নতি হবে। মানসিক শান্তি পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন। কর্মক্ষেত্রে আপনার উন্নতি হবে। 

Advertisement

Advertisement