scorecardresearch
 

Saturn Lucky Birth Dates: এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিদের উপর সদয় শনি, ২০২৪-র বাকি দিন মালামাল

২০২৪ সাল হল শনির বছর। সংখ্যাতত্ত্ব বলছে,২+০+২+৪ সংখ্যা যোগ করলে দাঁড়ায় ৮। ৮ সংখ্যার অধিপতি হলেন শনিদেব। এই শনিদেব হলেন কর্মদাতা। শনি ভাগ্য পরিবর্তন করাতে পারে যে কোনও ব্যক্তির। সংখ্যাতত্ত্বে কর্মজীবন, জীবন, সম্পদ এবং স্বাস্থ্যের মূল্যায়ন করা হয় জন্ম তারিখ অনুযায়ী। শনির এই বছরটি কয়েকটি মূলাঙ্কের জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ।

Advertisement
শনির সংখ্যাতত্ত্ব শনির সংখ্যাতত্ত্ব
হাইলাইটস
  • ২০২৪ সাল হল শনির বছর।
  • সংখ্যাতত্ত্ব বলছে,২+০+২+৪ সংখ্যা যোগ করলে দাঁড়ায় ৮।

জ্যোতিষে রাশি অনুযায়ী গণনা করা হয়। নিউমোরলজি বা সংখ্যাতত্ত্বের মূল বিষয় হল সংখ্যা। জন্ম তারিখ অনুযায়ী নির্ধারিত হয় মূলাঙ্ক। যে মূলাঙ্ক বলে দেয় আপনার ভাগ্য কেমন যাবে। ২০২৪ সাল হল শনির বছর। সংখ্যাতত্ত্ব বলছে,২+০+২+৪ সংখ্যা যোগ করলে দাঁড়ায় ৮। ৮ সংখ্যার অধিপতি হলেন শনিদেব। এই শনিদেব হলেন কর্মদাতা। শনি ভাগ্য পরিবর্তন করাতে পারে যে কোনও ব্যক্তির। সংখ্যাতত্ত্বে কর্মজীবন, জীবন, সম্পদ এবং স্বাস্থ্যের মূল্যায়ন করা হয় জন্ম তারিখ অনুযায়ী। শনির এই বছরটি কয়েকটি মূলাঙ্কের জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ। চলুন জেনে নেওয়া যাক, জন্ম তারিখ অনুযায়ী কোন মূলাঙ্কের জাতক-জাতিকার কেমন যাবে আগামী ২০২ দিন। 

মূলাঙ্ক ৭-  মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূল সংখ্যা ৭। আগামী ২০২ দিন ৭ মূলাঙ্কের ব্যক্তিদের জন্য শুভ হতে পারে। আপনার আটকে থাকা কাজে গতি আসবে। অবিবাহিত ব্যক্তিরা সম্পর্কে জড়াতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক চাপ এড়ান। আপনার কেরিয়ারে উত্থান-পতন হতে পারে।

মূলাঙ্ক ৬- প্রতি মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৬। আগামী ২০২ দিন ৬ মূলাঙ্কের ব্যক্তিদের জন্য খুবই শুভ হতে পারে। কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা স্থিতিশীল থাকবে। বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। প্রেম জীবনে রোমান্স বজায় থাকবে। আপনার আয় বাড়তে পারে। 

আরও পড়ুন

মূলাঙ্ক ৮- প্রতি মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৮। যাঁদের মূলাঙ্ক ৮ তাঁদের আগামী দিনগুলি খুবই শুভ হতে চলেছে। কিছু নতুন কাজ শুরু করা আপনার জন্য খুব উপকারী হবে। আপনি আপনার ব্যবসায় প্রচুর লাভ পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা সুখবর পেতে পারেন। সেই সঙ্গে স্বাস্থ্যও ভালো যাবে।

Advertisement

মূলাঙ্ক ৫- মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৫ হয়। আগামী দিনগুলিতে এই জাতক-জাতিকাদের জন্য ভাগ্যবান হতে চলেছে। এই বছরে আপনি ভ্রমণ করবেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।  আপনার আর্থিক অবস্থাও আগের থেকে ভালো থাকবে। 

Advertisement