scorecardresearch
 

Budh Shani Yuti Horoscope: বিরাট উন্নতি ৩ রাশির, বুধ-শনির মিলনে ধনলাভ

জ্যোতিষ মতে, গ্রহের অবস্থানের উপর যে কোনও রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। চলতি মাসে বুধ এবং শনির মিলন হবে। যার প্রভাবে সৌভাগ্যবান হবেন ৩ রাশির জাতকরা। 

Advertisement
ভাগ্য বদল ৩ রাশির। ভাগ্য বদল ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, গ্রহের অবস্থানের উপর যে কোনও রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে।
  • চলতি মাসে বুধ এবং শনির মিলন হবে।
  • সৌভাগ্যবান হবেন ৩ রাশির জাতকরা। 

জ্যোতিষ মতে, গ্রহের অবস্থানের উপর যে কোনও রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। চলতি মাসে বুধ এবং শনির মিলন হবে। যার প্রভাবে সৌভাগ্যবান হবেন ৩ রাশির জাতকরা। 

মেষ রাশি (Aries): 
কপাল খুলবে মেষ রাশির জাতকদের। চাকরিত ভাল সময়। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কোনও সুখবর পেতে পারেন। শরীর ভাল থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius):
 কুম্ভ রাশির জাতকদের জন্য ভাল সময়। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। সব বাধা কেটে যাবে। অর্থলাভের যোগ রয়েছে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra): 

ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। দীর্ঘদিনের কোনও ইচ্ছেপূরণ হতে পারে। দাম্পত্য সুখ বাড়বে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২২ সেপ্টেম্বর বৃষ রাশিতে গমন করবে চাঁদ। বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ফলে দুই গ্রহের মিলন ঘটবে। যার ফলে তৈরি হবে গজকেশরী যোগ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন তুলা, মকর এবং সিংহ রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ২৩ সেপ্টেম্বর কন্যা রাশিতে গোচর করবে বুধ। এর ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। যার শুভ প্রভাব পড়বে বৃষ, মিথুন, কন্যা রাশির জাতকদের উপর। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।

Advertisement


 

Advertisement