scorecardresearch
 

Shani September Lucky Zodiac: সেপ্টেম্বরে কেরিয়ারে বড় উন্নতি, শনির কৃপায় দারুণ লাভ ৩ রাশির

Shani Nakshatra Parivartan 2024: রাখি বন্ধনের দিনে, শনি নক্ষত্র পরিবর্তন করেছে, পূর্বভাদ্রপদ নক্ষত্রের প্রথম পদে প্রবেশ করেছে। শনি ৩ অক্টোবর, ২০২৪ পর্যন্ত এখানে অবস্থান করবে এবং ৩টি রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন করবে।

Advertisement
৩ অক্টোবর পর্যন্ত সুর্দান্ত সময় ৩ রাশির ৩ অক্টোবর পর্যন্ত সুর্দান্ত সময় ৩ রাশির

Saturn Transit in Purvabhadra Nakshatra 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি, ফলাফলের দাতা এবং ন্যায়ের দেবতা, ১৯ অগাস্ট ২০২৪, রাখিবন্ধনের দিনে পূর্বভাদ্রপদ নক্ষত্রের প্রথম পদে  প্রবেশ করেছেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং বক্রী চালে রয়েছেন। শনির এই নক্ষত্র পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। শনি ৩ অক্টোবর, ২০২৪পর্যন্ত পূর্বভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করবেন। এই সময়ে, শনি ৩টি রাশির জাতক জাতিকাদের প্রতি খুব সদয় হবেন। তিনি এই ব্যক্তিদের  কর্মজীবনে  অগ্রগতি এবং প্রচুর সম্পদ দেবেন। সেইসঙ্গে সব ঝামেলাও দূর হবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

শনি ৩ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
বৃষ রাশি (Taurus)

শনিদেবের নক্ষত্র  পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হতে পারে। শনি এই ব্যক্তিদের কর্মজীবনে প্রচুর অগ্রগতি দেবে। চাকরি ও ব্যবসায় শুধু লাভ হবে। যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা সফলতা পাবেন। একই সময়ে, ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। আয় বাড়বে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার ইচ্ছা পূরণ হবে। 

মিথুন রাশি (Gemini)
শনিদেবের নক্ষত্র  পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য ভাগ্য বয়ে আনছে। আপনি আপনার কাজে ভাগ্যের সঙ্গ পাবেন এবং আপনি সাফল্য পাবেন। দেশে-বিদেশে বেড়াতে যেতে পারেন। আর্থিক অবস্থা ভালো হবে। আপনি আপনার কর্মজীবনে শক্তি পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। 

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
শনির রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। শনি কুম্ভ রাশির অধিপতি এবং ৩০ বছর পরে, কুম্ভ রাশিতে অবস্থান করার সময়,  শশ রাজযোগ গঠন করছেন। কুম্ভ রাশির জাতকদের জন্য শনি এইসময়ে সুবিধা দেবেন। অংশীদারিত্বে কাজ করে লাভ হবে। আর্থিক লাভ হবে। বিবাহিত জীবন সুন্দর হবে। যেখানে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement