scorecardresearch
 

Shani April Lucky Rashi: ৪৮ ঘণ্টার মধ্যেই নক্ষত্র বদল শনির, বড় সাফল্য আসছে ৪ রাশির ভাগ্যে

Shani Purvabhadrapada Nakshtra Gochar: ৬ এপ্রিল অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই দিনে শনিদেব পূর্বভাদ্রপদ নক্ষত্রে গোচর করবেন। শনিদেবের এই অবস্থান পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। তবে ৩টি রাশির মানুষের ‘আচ্ছে দিন’ শুরু হবে।

Advertisement
Shani April Lucky Rashi Shani April Lucky Rashi


Shani Nakshatra Parivartan: হিন্দু ধর্মে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। শনিদেব ব্যক্তিকে তার কর্মের ফল দেন। মানুষ ভালো কাজ করলে ভালো ফল পায় আর খারাপ কাজের জন্য কষ্ট পেতে হয়। শনিদেব যখনই তার গতিবিধি পরিবর্তন করেন, তখনই সমস্ত রাশির মানুষের জীবনে অনেক পরিবর্তন দেখা যায়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্র পরিবর্তন করতে শনিদেবের সময় লাগে আড়াই বছর।

যখনই শনির গতি পরিবর্তন হয়, এটি সমস্ত মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে প্রায় আড়াই বছর সময় নেয়। শনিদেবের ধীর গতির কারণে এর প্রভাব দীর্ঘকাল মানুষের জীবনে থাকে। শনি বর্তমানে মূল ত্রিকোণ রাশি এবং তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে রয়েছে। ৬ এপ্রিল ২০২৪ তারিখে শনিদেব পূর্বভাদ্রপদ নক্ষত্রে গোচর করবে। শনির রাশি পরিবর্তনের কারণে, সমস্ত রাশির লোকেরা অবশ্যই প্রভাবিত হবে। তবে শনির রাশি পরিবর্তন কিছু রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। এই রাশির জাতক জাতিকারা সৌভাগ্য লাভ করবে এবং কর্মজীবন ও ব্যবসায় নতুন উচ্চতা অর্জন করবে। আসুন জেনে নেওয়া যাক  এপ্রিল মাসে শনির রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন। 

কন্যা রাশি (Virgo)
৬ এপ্রিল হতে যাওয়া পূর্বভাদ্রপদ নক্ষত্রে শনির গমন কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো সাফল্য পাবেন। চাকরিজীবীরা নতুন কাজের জন্য ভালো সুযোগ পেতে পারেন। আপনি আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি দেখতে পাবেন। হঠাৎ আর্থিক লাভের সুযোগ আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার রাশিতে শনির নক্ষত্র  পরিবর্তন ঘটতে চলেছে কোষ্ঠীর চতুর্থ ঘরে। এমন অবস্থায় আপনি সব ধরনের সুখ পাবেন। ব্যবসায় ভাল লাভ বা ভবিষ্যতে ভাল ডিলের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে। কর্মজীবনে ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজ ও গৃহে ভালো সম্মান পাবেন। আপনার বৈবাহিক সম্পর্ক আরও দৃঢ় হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
শনি আপনার রাশির অধিপতি এবং বর্তমানে লগ্ন ঘরে গোচর করছে। এমন পরিস্থিতিতে শনিদেবের নক্ষত্র  পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার সম্মান, আত্মবিশ্বাস এবং সম্পদ বৃদ্ধির শুভ লক্ষণ রয়েছে। আপনার অবস্থান এবং প্রতিপত্তি চারদিকে দ্রুত বৃদ্ধি পাবে। নতুন পরিকল্পনা ফলপ্রসূ হবে। সব ধরনের ইচ্ছা পূরণের সুযোগ থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement