scorecardresearch
 

Trigrahi Yog: ৩০ বছর পর কুম্ভে ত্রিগ্রহী যোগ, আকস্মিক অর্থলাভ ৩ রাশির

Trigrahi Yog: জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহ সময়ে সময়ে গোচর করে ত্রিগ্রহী ও রাজযোগের নির্মাণ করে, যার প্রভাব মানুষের জীবন সহ গোটা বিশ্বে দেখা যায়। শনিদেব ৩০ বছর পর নিজের স্বরাশি কুম্ভতে প্রবেশ করে ফেলেছে। অপরদিকে ১৩ ফেব্রুয়ারি গ্রহের রাজা সূর্যদেব কুম্ভতে প্রবেশ করবে। এই কারণে কুম্ভে শনি, শুক্র ও সূর্যের ত্রিগ্রহী যোগ তৈরি হবে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহ সময়ে সময়ে গোচর করে ত্রিগ্রহী ও রাজযোগের নির্মাণ করে, যার প্রভাব মানুষের জীবন সহ গোটা বিশ্বে দেখা যায়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহ সময়ে সময়ে গোচর করে ত্রিগ্রহী ও রাজযোগের নির্মাণ করে, যার প্রভাব মানুষের জীবন সহ গোটা বিশ্বে দেখা যায়। শনিদেব ৩০ বছর পর নিজের স্বরাশি কুম্ভতে প্রবেশ করে ফেলেছে। অপরদিকে ১৩ ফেব্রুয়ারি গ্রহের রাজা সূর্যদেব কুম্ভতে প্রবেশ করবে। এই কারণে কুম্ভে শনি, শুক্র ও সূর্যের ত্রিগ্রহী যোগ তৈরি হবে। ৩০ বছর পর এই যোগ কুম্ভে তৈরি হচ্ছে তাই এর প্রভাব সব রাশিদের ওপরই দেখতে পাওয়া যাবে। তবে বিশেষ ৩ রাশির ওপর এর প্রভাব বেশি দেখা যাবে। 

মেষ রাশি
ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতকদের জন্য লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। কারণ এই যোগ আপনার রাশির আয় ও লাভের স্থানে তৈরি হতে চলেছে। এইজন্য এই সময় আপনার আয় বাড়তে পারে। এছাড়া বিনিয়োগ থেকেও লাভ পাবেন। এই যুতির শুভ প্রভাবের জন্য কেরিয়ারে নতুন উপলব্ধি করতে পারবেন। আপনার জন্য সফলতার নতুন যোগ তৈরি হতে পারে। এই সময় আপনার নাতি-নাতনির প্রাপ্তি হতে পারে। শেয়ার বাজার, সট্টা ও লটারি থেকে লাভ পাবেন। 

মকর রাশি
ত্রিগ্রহী যোগ মকর রাশির জন্য অনকূল প্রমাণ হতে পারে। কারণ এই যোগ আপনার গোচর জন্মছকের অর্থ ও বাণী স্থানে তৈরি হতে চলেছে। এর পাশাপাশি আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আটকে থাকা অর্থ পাবেন। এই যোগের ফলে আপনার সব ইচ্ছা পূরণ হবে এবং আমদানি বাড়বে। এর পাশাপাশি আপনার আত্মবিশ্বাস বাড়বে, যার জন্য আপনি ভাল সিদ্ধান্ত নিতে পারবেন। 

আরও পড়ুন

বৃষ রাশি
কেরিয়ার ও ব্যবসার জন্য এই ত্রিগ্রহী যোগ শুভ প্রমাণিত হবে। কারণ এই যোগ আপনার রাশির কর্মস্থানে রয়েছে। যে কারণে আপনার কাজ-ব্যবসায় ভাল ফল পাবেন আপনি। কেরিয়ার তরতরিয়ে ওপরে উঠবে। চাকরিতে আপনার উন্নতি হবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রশংসা বাড়বে। বাবার সহযোগিতা পাবেন আপনি।  

Advertisement

Advertisement