scorecardresearch
 

Saturn Lucky Zodiacs For 139 Days: ১৩৯ দিন ধরে শনির শুভ দৃষ্টি ৪ রাশিতে, সব কাজেই পাবেন ভাগ্যের সঙ্গ

Shani Horoscope: গত ২৯ জুন বিপরীতমুখী হয়েছে শনি। ১৫ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। কুম্ভ রাশিতে ১৩৯ দিনের জন্য বক্রী থাকবে শনি। শনির এই অবস্থান ৪ রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • গত ২৯ জুন বিপরীতমুখী হয়েছে শনি।
  • ১৫ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে।

Vakri Shani 2024: জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা এবং কর্মের দাতা বলা হয়। বর্তমানে নিজস্ব রাশি কুম্ভে অবস্থান করছেন শনিদেব। গত ২৯ জুন বিপরীতমুখী হয়েছে শনি। ১৫ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। কুম্ভ রাশিতে ১৩৯ দিনের জন্য বক্রী থাকবে শনি। শনির এই অবস্থান ৪ রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকাদের বিপরীতমুখী শনি উপকার দেবে-

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীত গতি জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। শনির প্রভাবে আপনার আর্থিক দিক মজবুত হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত বিষয়ে ভাগ্য সঙ্গ দেবে।

ধনু রাশি- বিপরীতমুখী শনি ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় পরিবর্তন আনবে। এই সময়ে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সফল হবেন। অফিসে আপনার কাজের ধরন দেখে ঊর্ধ্বতন কর্মকর্তারা মুগ্ধ হবেন। দাম্পত্য জীবনে উন্নতি হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। শনির কৃপায় আপনার অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

আরও পড়ুন

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকারা শনির কৃপায় আর্থিক লাভের নতুন সুযোগ পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সুযোগ আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার আটকে থাকা টাকা পুনরুদ্ধার হতে পারে। পারিবারিক সহযোগিতা যে কোনও বড় কাজে সাফল্য এনে দিতে পারে। এই সময়ের মধ্যে নিজের কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। অন্যথায় বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবেন  শনিদেব। এই সময়ের মধ্যে আপনি যে কৌশলই করুন না কেন তাতে সাফল্য পাবেন। আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। অর্থের প্রবাহ আগের চেয়ে ভালো হবে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।

Advertisement

Advertisement