scorecardresearch
 

Saturn And Mars Lucky Zodiacs Till Diwali: শনি ও মঙ্গলের কৃপায় ৩ রাশি, দীপাবলি পর্যন্ত সোনায় সোহাগা

শনিদেব ৩০ জুন মার্গী থেকে বক্রী হয়েছেন। দীপাবলি পর্যন্ত শনিদেব উল্টো পথেই থাকবেন। মঙ্গল এবং শনি রাশি পরস্পরের ঠিক ৬০ ডিগ্রি কোণে অবস্থান করছে।  জ্যোতিষ শাস্ত্রের হিসাব অনুযায়ী, মঙ্গল ও শনির থেকে কিছু মানুষ খুব শুভ ফল পাবেন। 

Advertisement
শনি ও মঙ্গলের রাশিফল শনি ও মঙ্গলের রাশিফল
হাইলাইটস
  • শনিদেব ৩০ জুন মার্গী থেকে বক্রী হয়েছেন।
  • দীপাবলি পর্যন্ত শনিদেব উল্টো পথেই থাকবেন।

শনিদেব পুর্ব ভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে রয়েছে। তিনি রয়েছেন কুম্ভ রাশিতে। শনির চলাফেরা ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে। শনিদেবের অশুভ দৃষ্টি জীবনে সমস্যা বাড়ায়। শনির গমন শুভ হলে জীবন রাজার মতো হয়ে যায়। শনিদেব ৩০ জুন মার্গী থেকে বক্রী হয়েছেন। দীপাবলি পর্যন্ত শনিদেব উল্টো পথেই থাকবেন। মঙ্গল এবং শনি রাশি পরস্পরের ঠিক ৬০ ডিগ্রি কোণে অবস্থান করছে।  জ্যোতিষ শাস্ত্রের হিসাব অনুযায়ী, মঙ্গল ও শনির থেকে কিছু মানুষ খুব শুভ ফল পাবেন। 

ধনু রাশি- দীপাবলি পর্যন্ত ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীত গতি লাভজনক হতে পারে। শনি আপনার তৃতীয় ঘরে উল্টো দিকে যাবে। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।  আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন।

মেষ রাশি-কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী দশা এই রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। শনিদেব আপনার একাদশ ঘরে বিপরীতমুখী হবেন। এই রাশির জাতক-জাতিকারা তাঁদের কর্মজীবনে অনেক দায়িত্ব পেতে পারেন। যা তাঁদের বৃদ্ধিতে সাহায্য করতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা বেশ প্রবল। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে উত্থান-পতন হতে পারে। যা কথা বলে সমাধান করা যেতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য কুম্ভ রাশিতে বিপরীতমুখী দশা সুখবর আনতে পারে। এই রাশির সপ্তম ঘরে শনি পিছিয়ে যাবে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। আপনি সুখবর পেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে।

Advertisement

Advertisement