scorecardresearch
 

Saturn Retrograde Horoscope: ৩০ জুন থেকে শনি সহায় হচ্ছে ৪ রাশির, টানা ভাগ্যের সঙ্গ-অর্থলাভ

আগামী ৩০ জুন থেকে শনির পশ্চাদগামী গতি শুরু হবে। শনি কুম্ভ রাশিতে বক্রী হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ পরিবর্তন আসবে। এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • আগামী ৩০ জুন থেকে শনির পশ্চাদগামী গতি শুরু হবে।
  • ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ পরিবর্তন আসবে।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। আগামী ৩০ জুন থেকে শনির পশ্চাদগামী গতি শুরু হবে। শনি কুম্ভ রাশিতে বক্রী হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ পরিবর্তন আসবে। এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে। শনিদেব অশুভ হলে কোনও ব্যক্তি নানা সমস্যার সম্মুখীন হন। আর শনি সহায় হলে দরিদ্রকেও রাজা বানিয়ে দেন। শনি কর্ম অনুযায়ী ফলদান করেন। তিনি কর্মের ফলদাতা। 

মেষ- কাজের প্রতি উৎসাহ থাকবে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। মায়ের কাছ থেকে সমর্থন পাবেন। আপনার হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু আসতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে সমৃদ্ধি আসবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের সঙ্গে কোনও স্থানে বেড়াতে যেতে পারেন।

মিথুন - ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইদের কাছ থেকে সহযোগিতা পাবেন। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটবে। উপহারও পেতে পারেন। চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনাকে অন্য জায়গায় যেতে হতে পারে। আমদানি-রফতানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। মায়ের সঙ্গ পাবেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পরিবারে আরাম ও সুযোগ-সুবিধা পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। প্রচুর পরিশ্রম হবে। আপনি মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন। লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। পরিশ্রম করলে আপনি সফল হতে পারেন। 

ধনু - মনে সুখের অনুভূতি থাকবে, তবুও আত্মনিয়ন্ত্রিত থাকুন। চাকরিতে অন্য জায়গায় যেতে হতে পারে। আয় বাড়বে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। পরিবার থেকেও সহযোগিতা পাবেন। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আপনি পরিশ্রম করলে সাফল্য পাবেন। দ্রুত গতিতে এগিয়ে যাবেন।

Advertisement

Advertisement