scorecardresearch
 

Saturn Transit After Puja: পুজোর পরেই 'খেলা শুরু'! শনি মার্গী হলেই সুখের দিন এই ৩ রাশির

Saturn Transit After Puja: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, গ্রহদের গতিপথ মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। শনি, ন্যায় ও কর্মফলের দেবতা, তাঁর ধীরগতির চলাচলেও এই প্রভাব বিস্তার করেন। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বক্রি অবস্থায় আছেন। কিন্তু খুব শীঘ্রই, দীপাবলির পরে, তিনি মার্গী হতে চলেছেন।

Advertisement
পুজোর পরেই ভাগ্য বদল ৩ রাশির পুজোর পরেই ভাগ্য বদল ৩ রাশির
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, গ্রহদের গতিপথ মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে।
  • শনি, ন্যায় ও কর্মফলের দেবতা, তাঁর ধীরগতির চলাচলেও এই প্রভাব বিস্তার করেন।
  • এই মার্গী গতির ফলে জাতক-জাতিকাদের জীবনে ব্যাপক পরিবর্তন আসতে চলেছে।

Saturn Transit After Puja: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, গ্রহদের গতিপথ মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। শনি, ন্যায় ও কর্মফলের দেবতা, তাঁর ধীরগতির চলাচলেও এই প্রভাব বিস্তার করেন। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বক্রি অবস্থায় আছেন। কিন্তু খুব শীঘ্রই, দীপাবলির পরে, তিনি মার্গী হতে চলেছেন। এই মার্গী গতির ফলে জাতক-জাতিকাদের জীবনে ব্যাপক পরিবর্তন আসতে চলেছে। আসুন জেনে নিই কোন কোন রাশির জীবনে এই পরিবর্তন সবচেয়ে বেশি প্রভাব ফেলবে।

শনিদেবের মার্গী গতি:  বিশদ বিশ্লেষণ

শনিদেবের মার্গী গতি একটি গুরুত্বপূর্ণ জ্যোতিষীয় ঘটনা। এই সময় শনি তার গতি পরিবর্তন করে এবং তার প্রভাবগুলি আরও স্পষ্ট হয়ে ওঠে। শনি যে রাশিতে অবস্থান করছেন, সেই রাশির জাতক-জাতিকাদের জীবনে এই পরিবর্তন সবচেয়ে বেশি প্রভাব ফেলবে।

আরও পড়ুন

বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছেন, যা তাঁর মূল ত্রিকোণ রাশি। এই অবস্থায় তিনি বেশ কিছু রাশির জীবনে নানা ধরনের সমস্যা সৃষ্টি করছেন। কিন্তু দীপাবলির পরে যখন তিনি মার্গী হবেন, তখন পরিস্থিতি অনেকটা বদলে যাবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি খুবই শুভ। দীর্ঘদিনের অনেক সমস্যার সমাধান হবে। কেরিয়ারে উন্নতি হবে, আর্থিক অবস্থা স্থিতিশীল হবে এবং পরিবারের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্যও এই সময়টি ভালো। বাড়ির পরিস্থিতি উন্নতি হবে, পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং কেরিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি খুবই শুভ। ভাগ্যের চাকা ঘুরবে, সামাজিক মর্যাদা বাড়বে এবং কেরিয়ারে নতুন দ্বার খুলে যাবে।

অন্যান্য রাশি: শুধু ধনু, কর্কট এবং মিথুন রাশিই নয়, অন্যান্য রাশির জাতক-জাতিকাদেরও এই সময়টিতে কিছু না কিছু ভালো ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে ফলাফলের ধরন ভিন্ন ভিন্ন হতে পারে।

Advertisement

শনিদেবকে সন্তুষ্ট করার উপায়:

শনিদেবকে সন্তুষ্ট করার জন্য কিছু বিশেষ উপায় রয়েছে। যেমন:

  • শনিবার উপবাস করা।
  • কালো তিল এবং সর্ষের তেল দান করা।
  • শনি মন্ত্র জপ করা।
  • গরিবদের সাহায্য করা।

এই বিষয়ে বিশদে জানতে এই প্রতিবেদনটি পড়ুন: Shani Dev Mantra: শনিদেবকে তুষ্ট রাখুন, এই ১০ টিপস অবহেলা করবেন না 

শনিদেবের মার্গী গতি জাতক-জাতিকাদের জীবনে নতুন এক অধ্যায়ের সূচনা করবে। এই সময়টি কাজ করে যাওয়ার এবং নিজেকে উন্নত করার একটি সুযোগ। যারা কঠোর পরিশ্রম করবেন, তারা অবশ্যই সফল হবেন।  

দ্রষ্টব্য: রাশি সংক্রান্ত প্রতিবেদন জ্যোতিষ ও লোকমতভিত্তিক। এগুলি সম্পাদকীয় বিশ্লেষণ বা সুপারিশ নয়।

Advertisement