scorecardresearch
 

Saturn Jupiter Lucky Zodiacs: বৃহস্পতির রাশিতে যাচ্ছেন শনি, এই ৩ রাশি সব ক্ষেত্রে পাবেন সাফল্য

বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করছেন। এবার মীন রাশিতে গমন করবেন তিনি। অর্থাৎ তিনি বৃহস্পতির রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
শনি রাশিফল শনি রাশিফল
হাইলাইটস
  • ২০২৫ সালে শনিদেবের রাশিবদল।
  • মীন রাশিতে প্রবেশ করবে শনি।
  • মার্চের পর থেকে বদলাবে ভাগ্য।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব প্রায় ৩০ বছর পরে একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করেন। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৫ সালের শুরুতে মীন রাশিতে গমন করবেন তিনি। অর্থাৎ তিনি বৃহস্পতির রাশিতে প্রবেশ করবেন। শনিদেবের গমনের প্রভাব সব রাশির মানুষের উপরই পড়বে। এমন ৩টি রাশি আছে যাঁদের ভাগ্য ফিরতে শুরু করবে ২০২৫ সালের মার্চ মাস থেকে। প্রচুর সমৃদ্ধি পাবেন তাঁরা। চলুন জেনে নেওয়া যাক, এই ভাগ্যবান জাতক-জাতিকা কারা? 

মিথুন রাশি- শনিদেবের যাত্রা আপনার জন্য শুভ হবে। কারণ শনিদেব আপনার রাশির কর্মের ঘরে গমন করবেন। এই সময়ে আপনি কাজ এবং ব্যবসায় অগ্রগতি করবেন। এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা উন্নত হবে। যাঁরা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, তাঁরা এই সময়ে সুযোগ পাবেন। কঠিন পরিশ্রমে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা মুনাফা পেতে পারেন। ব্যবসা বাড়ানোর সুযোগ আসবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি- শনিদেবের রাশির পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। কারণ এই গমন আপনার রাশির নবম ঘরে ঘটতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন হবে। কঠিন পরিশ্রম জারি রাখলে আপনি অপ্রত্যাশিত এবং আকস্মিক সাফল্য পাবেন। আপনি যে কোনও ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন মার্চের পর। 

আরও পড়ুন

বৃষ রাশি - শনিদেবের গমন আপনার জন্য অনুকূল হবে। এই রাশির পরিবর্তন ঘটতে চলেছে আপনার রাশির আয় ও লাভের জায়গায়। এই সময়ের মধ্যে আপনার আয় ব্যাপকভাবে বৃদ্ধি পেতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। আপনার বস্তুগত সুখ বৃদ্ধি পাবে। এই সময়ে আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হবে। এই সময়ে বিনিয়োগ থেকে আসবে টাকা। শেয়ারবাজারে বিনিয়োগের জন্য অনুকূল সময়। 

Advertisement

Advertisement