scorecardresearch
 

Sawan 2024 Lucky Zodiac: ভোলেবাবার আশীর্বাদ, এবার শ্রাবণে দারুণ উন্নতি করবে ৪ রাশি

Sawan 2024 Lucky Zodiac Sign: শিব ভক্তদের জন্য শ্রাবণ মাসটি বিশেষ। ভগবান শিবের কিছু রাশির উপর অসীম আশীর্বাদ রয়েছে আসন্ন শ্রাবণ মাসে। জেনে নিন এই বছরের শ্রাবণের সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে-

Advertisement
শ্রাবণে ভগবান শিবের অপার আশীর্বাদ ৪ রাশিতে শ্রাবণে ভগবান শিবের অপার আশীর্বাদ ৪ রাশিতে

Sawan 2024 Lucky Rashi: শ্রাবণ মাসটি ভগবান শিবের খুব প্রিয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে এবার শ্রাবণ মাস ২২ জুলাই ২০২৪ থেকে শুরু হবে এবং ১৯ অগাস্ট ২০২৪-এ শেষ হবে। এই বছর, ৭২ বছর পর, একটি অদ্ভূত সংযোগের  ঘটনা ঘটছে শ্রাবণে গ্রহ-নক্ষত্রের অবস্থানের কারণে। এই বছর, প্রীতি, আয়ুষ্মান এবং সিদ্ধি যোগ শ্রাবণ  মাসের প্রথম দিনে গঠিত হচ্ছে। শ্রাবণের শুরু ও শেষও সোমবার থেকেই হচ্ছে। শ্রাবণ মাস ভগবান শিবের উপাসনার জন্য বিশেষ, এই মাসে কিছু রাশির জাতকের উপর  ভগবান শিবের অফুরন্ত আশীর্বাদে বর্ষিত হতে চলেছে। জেনে নিন শ্রাবণ মাসের সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য শ্রাবণ  মাসটি খুব শুভ হতে চলেছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে। ভগবান শিবের আরাধনা করলে কাঙ্খিত ফল পাওয়া যাবে। চাকরির ক্ষেত্রে উন্নতি সম্ভব।

সিংহ রাশি (Leo)
শ্রাবণ মাসে সিংহ রাশির জাতকদের জীবনে চমৎকার পরিবর্তন দেখা যাবে। বস্তুগত আরাম বাড়বে। ঘরোয়া সুখ বাড়বে। ভ্রমণ উপকারী প্রমাণিত হবে। আপনি ব্যক্তিগত এবং পেশাগতভাবে উন্নতি করবেন। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য শ্রাবণ মাস বিশেষ। ভগবান শিবের কৃপায় আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবনে উন্নতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিকভাবে উন্নতি হবে। কোনো ভালো খবর পেতে পারেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসটি আনন্দদায়ক হতে চলেছে। আপনি আগে যে পরিকল্পনাগুলি করেছেন তা বাস্তবায়নের সময় এসেছে। আপনি আর্থিকভাবে উন্নতি করবেন। আপনার সঙ্গীর  সাহায্যে আর্থিক লাভ হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement