scorecardresearch
 

Sawan Last Somwar 2023 Rashifal: শ্রাবণের শেষ সোমবার থেকে ৫ রাশির ভাগ্যোদয়, আয়ের সুযোগ

২৮ অগাস্ট, সোমবার প্রদোষ ব্রত এবং শেষ সোমবার। হিন্দুধর্মে তাই ২৮ অগাস্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতি মাসে কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি পড়ে প্রদোষ ব্রত। শ্রাবণ মাসে প্রদোষ ব্রত পালন করা হয়।

Advertisement
Sawan Last Somwar Rashifal। শ্রাবণের শেষ সোমবারের রাশিফল। Sawan Last Somwar Rashifal। শ্রাবণের শেষ সোমবারের রাশিফল।
হাইলাইটস
  • ২৮ সেপ্টেম্বর শ্রাবণের শেষ সোমবার।
  • ওই দিন থেকে ভাগ্যোদয় ৫ রাশির।

শ্রাবণের মাসের শেষ তথা অষ্টম সোমবার, ২৮ অগাস্ট। ওই দিন প্রদোষ ব্রতও। এবার শ্রাবণ মাস ৫৯ দিনের। ১৯ বছর পর দুমাসের শ্রাবণ। যা শেষ হচ্ছে ৩১ অগাস্ট। তার আগে ২৮ অগাস্ট, সোমবার প্রদোষ ব্রত এবং শেষ সোমবার। হিন্দুধর্মে তাই ২৮ অগাস্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতি মাসে কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি পড়ে প্রদোষ ব্রত। শ্রাবণ মাসে প্রদোষ ব্রত পালন করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, শেষ সোমবার এবং প্রদোষ ব্রত একই দিনে পড়ায় অত্যন্ত শুভ ও বিশেষ হতে চলেছে। এজন্য শেষ সোমবার থেকে ৫ রাশির ঘুমন্ত ভাগ্য উজ্জ্বল হবে। 

মেষ রাশি- এই সময়ে আপনি শত্রুদের উপর জয়ী হবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সুখের হবে দাম্পত্য জীবন। মান-সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন রাশি- এই সময় পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে।
অর্থলাভ হবে। যা অর্থনৈতিক দিককে শক্তিশালী করে।

আরও পড়ুন

সিংহ রাশি- অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। সমাজে সম্মান বাড়বে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। লেনদেনের জন্য সময়টি শুভ।

বৃশ্চিক রাশি- এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভ হবে। আপনি সাফল্য পাবেন। আয়ের নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

ধনু রাশি- এই সময়ে আপনি চাকরি এবং ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। খরচ নিয়ন্ত্রণ করুন। পারিবারিক জীবন সুখের হবে। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনি সাফল্য পাবেন। 

Advertisement

Advertisement