scorecardresearch
 

Monday 22 July Lucky Zodiac: শ্রাবণ সোমবারে আয়ুষ্মান যোগ, বৃশ্চিক-সহ ৫ রাশিতে শিবের আশীর্বাদ

22 July 2024 Rashifal: সোমবার অর্থাৎ ২২ জুলাই, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ সহ অনেকগুলি কার্যকরী যোগ গঠিত হচ্ছে, যার কারণে শ্রাবণ সোমবার মিথুন, তুলা, মকর-সহ ৫ রাশির জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, শ্রাবণ সোমবারের দিনটি মন ও মাতার জন্য কারক গ্রহ চাঁদ এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গ করা হয়েছে, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশিতে ভগবান ভোলেনাথের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
 শ্রাবণ সোমবারে মহাদেবের কৃপা ৫ রাশিতে শ্রাবণ সোমবারে মহাদেবের কৃপা ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 22 July 2024: সোমবার, ২২ জুলাই, চাঁদ শনির রাশি  মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, শ্রাবণ  মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি অর্থাৎ হিন্দু ক্যালেন্ডার অনুসারে শ্রাবণ মাস শুরু হচ্ছে এবং এদিন  শ্রাবণ মাসের প্রথম সোমবার। শ্রাবণের সোমবার, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শ্রাবণ মাসের প্রথম সোমবারে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশিগুলির সমস্ত অসম্পূর্ণ কাজগুলি সহজেই সম্পন্ন হবে এবং অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২২ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২২  জুলাই মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। যেহেতু শ্রাবণ  মাসের প্রথম সোমবার, মিথুন রাশির লোকেরা সক্রিয়ভাবে ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নেবে এবং পুরো পরিবারের সঙ্গে  কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। ভগবান শিবের নামে বিনিয়োগ করলে ভবিষ্যতে ভালো লাভ হবে। ব্যবসায় করা কাজ থেকে আপনি প্রচুর লাভ পাবেন, যা দেখে আপনার মন খুশি হবে এবং আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। কর্মরত ব্যক্তিদের কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে, তারা অন্য কোনও সংস্থার কাছ থেকে প্রস্তাব পেতে পারেন।  আপনি আপনার সন্তানের বিবাহ সম্পর্কিত কিছু ভাল তথ্য পেতে পারেন, যার কারণে পরিবারের সকল সদস্য খুব খুশি হবেন। আপনি পরিবারের ছোট সদস্যদের সঙ্গে  মজা করে সন্ধ্যা কাটাবেন।

তুলা রাশি (Libra)
২২  জুলাই তুলা রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের  ভগবান মহাদেবের কৃপায় সম্পদ লাভের বিশেষ সম্ভাবনা থাকবে এবং তারা শারীরিক ও মানসিকভাবেও শক্তিশালী থাকবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা আপনার কাজ ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে এবং সম্পত্তি ও যানবাহন কেনার ইচ্ছাও পূরণ হবে। যেহেতু শ্রাবণ মাসের প্রথম সোমবার, বাড়িতে ধর্মীয় পরিবেশ থাকবে এবং আপনি ধর্মীয় কাজে সহযোগিতা করবেন, আপনি কিছু অর্থ ব্যয় করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা  দৃঢ় সংকল্পের সঙ্গে  গুরুত্বপূর্ণ কাজগুলি করবেন এবং ভাল আয় পেতেও সফল হবেন। বিবাহিত জীবনের কথা বললে, স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক ভালবাসা এবং বিশ্বাস দৃঢ় হবে এবং আপনাদের সম্পর্কের মধ্যে সুখ থাকবে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২২ জুলাই বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকদের জন্য  আয়ের নতুন পথ খুলবে এবং তারা অনেক আর্থিক পাঠ শিখবেন। আপনি যদি  কোনও বিশেষ কাজে বাড়ি থেকে বের হন, তবে আপনার পিতামাতার আশীর্বাদ নিন এবং আপনি এতে দুর্দান্ত সাফল্য পাবেন। কর্মরত ব্যক্তিরা  তাদের কাজের মাধ্যমে নিজেকে প্রমাণ করতে সফল হবেন, যা আপনার কর্মজীবনে আপনার অবস্থানকে শক্তিশালী করবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং উচ্চ আর্থিক মুনাফা অর্জনে সফল হবেন। যেহেতু এটি শ্রাবণ মাসের প্রথম সোমবার, পুরো পরিবার নিয়ে ভগবান শিবের পুজো করুন। আপনি কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যা কাটাবেন এবং কীর্তন, ভজন ইত্যাদি করবেন, এতে আপনার মনেও শান্তি আসবে।

মকর রাশি (Capricorn)
২২ জুলাই মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা তাদের চেয়ে বয়স্ক এবং অভিজ্ঞ কারও কাছ থেকে পরামর্শ এবং জ্ঞান অর্জন করবেন, যা জীবনের প্রতিটি ক্ষেত্রে উপকারী হবে।  আপনি বাচ্চাদের ভাল ব্যবহার শেখাবেন এবং তাদের সাফল্যের খ্যাতি পাবেন। আপনার যদি কোনও আইনি বিবাদ চলছে, তাহলে আপনি তাতে স্বস্তি পাবেন এবং মানসিক চাপও কমবে। ব্যবসায়ীরা ব্যবসায় পছন্দসই ফলাফল পাবেন এবং কিছু চমৎকার ডিলের  ইঙ্গিত রয়েছে। আপনি যদি চাকরির ক্ষেত্রে ভাল কাজ করেন তবে আপনি উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রশংসা পাবেন। যেহেতু শ্রাবণ  মাসের প্রথম সোমবার, তাই ধর্মীয় কাজে সহযোগিতা করুন এবং সারাদিন ব্রত করে শিবভজনও করুন। 

 মীন রাশি (Pisces)
২২  জুলাই মীন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা  খোলামেলাভাবে জীবন উপভোগ করতে চাইবে এবং সামাজিক জীবনে খুব সক্রিয় হবে। মহাদেবের কৃপায়, আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দেবে এবং আপনি উপলব্ধ অর্থ অন্য কোথাও বিনিয়োগ করতে পারেন। চাকরির ক্ষেত্রে, আপনি আপনার কথার কারণে অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। যারা ব্যবসা করছেন তারা কিছু ভালো খবর পেতে পারেন, যা তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনার শত্রুরাও আপনার সাহস ও বীরত্বের কাছে   পরাজয় মেনে নেবে এবং আপনি আপনার উদ্দেশ্যে সফল হবেন। আপনার সন্তানদের প্রতি আপনার ভালবাসা বাড়বে এবং আপনি আপনার সঙ্গীকে কিছু উপহার দিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement