scorecardresearch
 

Sawan Bholenath Blessed Zodiacs: ৫৯ দিনের শ্রাবণে ৪টে রাজযোগ, মঙ্গলবার থেকে ৫ রাশির অর্থযোগ শুরু

শশ যোগ, গজকেশরী যোগ, বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ এবং সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজ যোগের এক অপূর্ব সংমিশ্রণ তৈরি হচ্ছে এবারের শ্রাবণে। শিবভক্তদের জন্যও সুখবর। এবার শ্রাবণ মাসে রয়েছে ৮টি সোমবার। মহাদেবের অসীম কৃপা পেতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
Sawan Rashifal। শ্রাবণ রাশিফল। Sawan Rashifal। শ্রাবণ রাশিফল।
হাইলাইটস
  • শ্রাবণ মাস হতে চলেছে ৫৯ দিনের।
  • ৫ রাশির ভাগ্যোদয় নিশ্চিত।

শ্রাবণ মাস উৎসর্গ করা হয় মহাদেবকে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, ৪ জুলাই মঙ্গলবার থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। শ্রাবণ মাসের প্রথম সোমবারের ব্রত পালিত হবে ১০ জুলাই। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। এ বছর শ্রাবণ মাস ৫৯ দিনের। জ্যোতিষীদের মতে,প্রায় ১৯ বছর পর এমন একটি বিস্ময়কর কাকতালীয় ঘটনা ঘটছে। শুধু তাই নয়, শশ যোগ, গজকেশরী যোগ, বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ এবং সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজ যোগের এক অপূর্ব সংমিশ্রণ তৈরি হচ্ছে এবারের শ্রাবণে। শিবভক্তদের জন্যও সুখবর। এবার শ্রাবণ মাসে রয়েছে ৮টি সোমবার। মহাদেবের অসীম কৃপা পেতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

১। মিথুন রাশি-মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনার আটকে থাকা কাজগুলি শেষ হবে। বাইরে যাওয়ার সুযোগও পেতে পারেন। এই সময়ে সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তারা খুশি হবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

২। সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুবই গুরুত্বপূর্ণ  হতে চলেছে। আপনি সুখবর পেতে পারেন। ভোলেনাথের কৃপায় জীবনে সুখ আসবে। আটকে থাকা টাকা প্রাপ্তি হতে পারে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। আপনার দাম্পত্য জীবন সুখের হবে। আপনার অর্থলাভ হতে পারে।   

আরও পড়ুন

৩। তুলা রাশি- এই রাশি জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। শ্রাবণ মাসে শঙ্করের কৃপায় আপনার যে কোনো ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিতে পদোন্নতির নতুন সুযোগ আসবে।

৪। ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণের ৫৯ দিন খুবই আনন্দদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার বিবাহিত জীবন সুখী হবে। কর্মজীবীরা উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকরি ও ব্যবসায় আপনার উন্নতির যোগ। 

Advertisement

৫। মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি সুখে ভরপুর হতে চলেছে। শিবের আশীর্বাদে আপনার সব ইচ্ছা পূরণ হতে পারে। এই সময়ে কর্মজীবনে উন্নতির জন্য সুযোগ থাকবে। আপনি ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। দাম্পত্য জীবন ভালো যাবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। 

Advertisement