scorecardresearch
 

Sawan Monthly Rashifal: এই শ্রাবণ মাসে লাকি ৫ রাশি, শিবের আশীর্বাদে সুখ-অর্থ যোগ

শ্রাবণ মাসে লাকি হতে চলেছে ৫ রাশির জাতক-জাতিকারা। তাঁদের আগামী এক মাস দারুণ কাটতে চলেছে। কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় হবে-     

Advertisement
Sawan Rashifal। শ্রাবণ মাস। Sawan Rashifal। শ্রাবণ মাস।
হাইলাইটস
  • শুরু হয়ে গিয়েছে শ্রাবণ মাস।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

শুরু হয়ে গিয়েছে শ্রাবণ মাস। বাংলা ক্যালেন্ডার অনুসারে, ১৮ জুলাই ছিল শ্রাবণের প্রথমের দিন। ২৪ জুলাই, সোমবার শ্রাবণের প্রথম দিন। এই শ্রাবণের অবস্থান বদল করেছে শুক্র গ্রহ। এই শুক্র হল বিলাস, বৈভবের কারক গ্রহ। শ্রাবণ মাসে লাকি হতে চলেছে ৫ রাশির জাতক-জাতিকারা। তাঁদের আগামী এক মাস দারুণ কাটতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় হবে-     
 

বৃষ- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। কাজে সুখকর ফল হবে।  চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তন হতে পারে। কথাবার্তায় কঠোরতার ভাব থাকবে। কথাবার্তায় সংযত থাকবেন। পোশাক ইত্যাদির দিকে ঝোঁক বাড়বে।
চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে। উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে। সঞ্চিত অর্থও বাড়বে। অন্য জায়গায় যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মিথুন- আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তন আসছে। স্থানান্তরও সম্ভব। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। অতিরিক্ত উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কর্কট- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। চাকরিতে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে। কর্তাদের সহযোগিতা থাকবে। আয় বাড়বে। বাড়ি-গাড়ি পেতে পারেন।

বৃশ্চিক- আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ও কর্মক্ষেত্রে প্রসার হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। কর্তাদের সহযোগিতা পাবেন। মানসিক শান্তি থাকবে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। আয়ও বাড়বে। স্থানবদলও সম্ভব।

Advertisement

ধনু- বাড়িতে সুখ-শান্তি থাকবে।পিতামাতার সমর্থন পাবেন। পোশাক প্রতি ঝোঁক বাড়বে। কাজে সুফল পাবেন। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। আয় বাড়বে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজ হবে। ধর্মীয়যাত্রায় যেতে পারেন। চাকরিতে আপনি উন্নতি করবেন। 

Advertisement