scorecardresearch
 

Sawan Shivratri Mahadev Blessing Zodiac:শ্রাবণ শিবরাত্রিতে বিরল যোগ,ভোলানাথের কৃপায় এবার ভাগ্যের চাকা ঘুরবে ৫ রাশির

Sawan Shivratri 2023: ১৫ জুলাই শনিবার শ্রাবণ শিবরাত্রি। বিশ্বাস করা হয় যে এইবার শ্রাবণের শিবরাত্রিতে খুব শুভ যোগ তৈরি হচ্ছে এবং কিছু রাশি ভোলানাথের আশীর্বাদ পেতে চলেছে। তাদের অর্থনৈতিক অবস্থা মজবুত হওয়ার পাশাপাশি ভাগ্যের চাকাও ঘুড়ে খযাবে। তারা হঠাৎ টাকা পাবে এবং আটকে থাকা টাকাও মিলবে। এই ৫ রাশির মধ্যে আপনার রাশিও আছে কিনা তা দেখুন।

Advertisement
মহাদেবের আশীর্বাদে কপাল ফিরবে ৫ রাশির মহাদেবের আশীর্বাদে কপাল ফিরবে ৫ রাশির

Sawan Shivratri 2023 Rashifal: শ্রাবণ  শিবরাত্রি ভগবান শিবের উপাসনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ তিথিগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। এবার ১৫ জুলাই শ্রাবণের শিবরাত্রি। এই দিনে রুদ্রাভিষেক করলে বিশেষ ফল পাওয়া যায় বলে বিশ্বাস করা হয়। এবার শ্রাবণের শিবরাত্রিতে একটি অত্যন্ত শুভ বৃদ্ধি যোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, এই কারণে, শ্রাবণের এই শিবরাত্রি ৫টি রাশির জন্য সবচেয়ে বিশেষ হবে। শ্রাবণ শিবরাত্রির পরের দিন সূর্যও কর্কট রাশিতে গোচর  করবে। যা অত্যন্ত শুভ সংযোগের সৃষ্টি করছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি।

সিংহ রাশি (Leo)
শ্রাবণ শিব রাত্রি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে। ভগবান শিবের কৃপায়, আপনি  নতুন চাকরি বা নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং আপনি যদি নতুন চাকরি খুঁজছেন তবে আপনি তাতেও সাফল্য পাবেন। আয় বৃদ্ধি পাবে এবং আর্থিক লাভের সঙ্গে  আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার কাজের ও  ব্যবসায় অগ্রগতি হবে এবং এর মধ্যে আপনি একটি নতুন বড় ডিল করতে পারেন। যা পরবর্তীতে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। 

কন্যা রাশি (Virgo)
শ্রাবণ  শিবরাত্রি উপলক্ষে কন্যা রাশির জাতকরা ভগবান শিবের আশীর্বাদ পাবেন। আপনি চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধির খবর পেতে পারেন এবং আপনার পরিবারে একজন নতুন সদস্য যোগ দিতে পারেন। যাঁরা এখনও সন্তান পাননি, তাঁরা এই শ্রাবণ  মাসে সুখবর পেতে পারেন। আপনি অফিসে কর্মরত সহকর্মীদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন এবং বাড়িতেও লোকেরা আপনাকে সাহায্য করবে। বিবাহিত জীবনে সুখ বাড়বে এবং পারিবারিক সম্পর্কের উন্নতি হবে।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
শ্রাবণ  শিবরাত্রি উপলক্ষে, আপনি ভগবান শিবের কৃপায়  ভাল এবং কাঙ্ক্ষিত জীবনসঙ্গী পেতে পারেন। আপনার প্রেম জীবনে প্রেমের সম্পর্ক আগের থেকে আরও মজবুত হবে। ব্যবসায় কিছু বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়া এই সময় সম্ভব।  আপনি অন্য কোনও কাজেও আপনার ভাগ্য ট্রাই করতে পারেন। আপনার জন্য সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং পরিবারে সুখ থাকবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
শ্রাবণের  এই শিবরাত্রি মকর রাশির জাতকদের জন্য কিছু নতুন সুখবর বয়ে আনতে পারে। যারা চাকরি করছেন তারা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রশংসা শুনতে পাবেন। মানুষ আপনার কাজ পছন্দ করবে। আপনার সাহস ও বীরত্ব বাড়বে এবং শিক্ষার্থীরা কোন ভাল প্রতিষ্ঠানে ভর্তির জন্য ডাক পেতে পারে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে বিশেষ কিছু খবর পেতে পারেন। পারিবারিক জীবন সুখী হবে এবং আপনি আপনার পরিবারের সঙ্গে  আপনার জীবন উপভোগ করতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ  মাসের শিবরাত্রি জীবনে সাফল্য এনে দিতে পারে। পিতার সাহায্য পাবেন এবং যারা সরকারি চাকরির সঙ্গে যুক্ত তাদের জন্য সুখবর আসতে পারে। শিক্ষা ও প্রতিযোগিতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও শ্রাবণ  মাস সুখবর বয়ে আনতে পারে। যাঁরা এখনও কর্মক্ষেত্রে সংগ্রাম করছেন, তাঁরা এবার  শিবের কৃপায় অনুকূল পরিবেশ পাবেন। আপনার পারিবারিক জীবন সুখী হবে এবং সন্তানদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement