scorecardresearch
 

Sawan Sombar Rashifal: শ্রাবণের দ্বিতীয় সোমবার তৈরি হচ্ছে বিশেষ যোগ, ৩ রাশির কপাল খুলছে?

Weekly Luckiest Zodiac Sign, 22 to 28 July 2024: শ্রাবণ মাস হিন্দুদের কাছে অত্যন্ত প্রিয় একটি মাস। কারণ এই মাসই ভোলেবাবার খুব প্রিয়। শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার (২৯ জুলাই) চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করবে। আর বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে বৃহস্পতি। চাঁদ ও বৃহস্পতির মিলনে তৈরি হবে গজকেশরী যোগ। 

Advertisement
শ্রাবণের দ্বিতীয় সোমবার তৈরি হচ্ছে বিশেষ যোগ, ৩ রাশির কপাল খুলছে? শ্রাবণের দ্বিতীয় সোমবার তৈরি হচ্ছে বিশেষ যোগ, ৩ রাশির কপাল খুলছে?

Weekly Lucky Zodiacs, 22 to 28 July 2024 : জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারও জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। শ্রাবণ মাস হিন্দুদের কাছে অত্যন্ত প্রিয় একটি মাস। কারণ এই মাসই ভোলেবাবার খুব প্রিয়। শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার (২৯ জুলাই) চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করবে। আর বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে বৃহস্পতি। চাঁদ ও বৃহস্পতির মিলনে তৈরি হবে গজকেশরী যোগ। 

জুলাই মাসের শেষ সপ্তাহে বৃহস্পতি ও চন্দ্র কেন্দ্র ঘরে অবস্থান করবে। বৃহস্পতি এবং চন্দ্র কেন্দ্র ঘরে  থাকার কারণে, গজকেশরী রাজযোগ এই পুরো সপ্তাহে কার্যকর হবে। এছাড়াও, এই সপ্তাহে মঙ্গল রোহিণী নক্ষত্রে পাড়ি দিতে চলেছে। মঙ্গল রাশির পরিবর্তন এবং গজকেশরী রাজযোগের প্রভাবে কর্কট রাশি সহ ৩টি রাশির জাতকরা প্রচুর সুবিধা পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব ভাগ্যবান হতে চলেছে। তারা লাভের অনেক ভালো সুযোগ পাবেন। এছাড়া আপনার আর্থিক অবস্থাও চমৎকার হবে। এছাড়াও, আপনার সমস্ত পরিকল্পনাগুলি সফল হবে।

এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। দেখুন তো আপনিও রয়েছেন কিনা তাহলে তালিকায়।

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির ব্যক্তিদের উপর ভোলেবাবার বিশেষ কৃপা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো থাকতে পারেন। পরিবারের সুখ শান্তি বজায় থাকবে। যারা সোনা ব্যবসা, মডেলিং, বেসরকারি চাকরিতে কর্মরত তাদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার চাকরিতে পদোন্নতি হতে পারে। তবে পরিবারের সকলের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। এসময় ধর্মীয় কোনও অনুষ্ঠানে যেতে পারেন। স্ত্রীর সঙ্গে আপনার যে অশান্তি চলছিল, তা কেটে যাবে। 

Advertisement

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার ভাগ্যের দ্বার খুলবে। দীর্ঘদিন ধরে যে সমস্যা আপনার জীবনে ছিল তা কেটে যাবে। কর্মজীবন থেকে ব্যবসায় এগিয়ে যেতে পারবেন। যারা নতুন চাকরি করছেন তাদের জন্য খুব শুভ সময় হবে। এই সময় আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ভবিষ্যতের জন্য অর্থ আপনি এখন থেকেই সঞ্চয় করতে পারেন। আদালত সংক্রান্ত যে সমস্যায় আপনি ছিলেন সেটি থেকে বের হতে পারবেন। তবে সব কাজ নিজেকে শান্ত রেখে করবেন।

মেষ রাশি
যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক জাতিকাদের উপর। এ সময় মহাদেবের কৃপায় আপনার দীর্ঘদিনের যে সমস্যা ছিল জীবনে, তা থেকে বের হতে পারবেন। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। সাহস বাড়বে। সমাজে সম্মান বাড়বে। প্রতিটি ক্ষেত্রেই সফলতা অর্জন করতে পারবেন। আয় বাড়তে থাকবে । নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। যারা ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন। বন্ধু বা পরিবারের সঙ্গে ভালো থাকতে পারবেন। 

যারা ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন। বন্ধু বা পরিবারের সঙ্গে ভালো থাকতে পারবেন। দাম্পত্য জীবনে সুখী হবেন। অযথা কারোর সঙ্গে তর্ক বিতর্কে জড়াবেন না। যারা সোনার ব্যবসায়ে যুক্ত তাদের জীবনে খুব শুভ সময় শুরু হবে। জুলাইয়ে তৈরি হবে গ্রহণযোগ, নতুন ব্যবসায় বিনিয়োগ করার আগে দু’বার ভাববেন কারা

 

Advertisement