scorecardresearch
 

Sawan third Somwar Rashifal: শ্রাবণের তৃতীয় সোমবার থেকে লাকি ৪ রাশি, অর্থ-সমৃদ্ধির যোগ প্রবল

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ৭ অগাস্ট শ্রাবণের পঞ্চম সোমবার। তবে বাংলা ক্যালেন্ডার বলছে, এটা তৃতীয় সোমবার। ওই দিনে রবি ও শূল যোগ তৈরি হচ্ছে। যে কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে।

Advertisement
Shiv Rashifal। শিবের রাশিফল। Shiv Rashifal। শিবের রাশিফল।
হাইলাইটস
  • ৭ অগাস্ট শ্রাবণের তৃতীয় সোমবার।
  • এই দিন থেকে ভাগ্যোদয় ৪ রাশির।

চলছে শ্রাবণ মাস। এটা বাবার মাস নামে খ্যাত। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ৭ অগাস্ট শ্রাবণের পঞ্চম সোমবার। তবে বাংলা ক্যালেন্ডার বলছে, এটা তৃতীয় সোমবার। ওই দিনে রবি ও শূল যোগ তৈরি হচ্ছে। যে কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে। রবি যোগ ইচ্ছাপূরণ সম্পর্কিত। ফলে ওই দিন পুজোর মাধ্যমে সমস্ত ইচ্ছা পূরণ হয়।

তৃতীয় সোমবার কী কী করবেন? তৃতীয় সোমবার ভোলেনাথের পুজোর শুভ সময় দুপুর ১২টা থেকে ১২টা ৫২ মিনিট। ব্রহ্ম মুহূর্ত হল, ভোর ৪টে ২২ মিনিট থেকে ৫টা ৩ মিনিট পর্যন্ত। সোমবার রবি এবং শূল যোগ গঠন হচ্ছে। রবি যোগে পুজো করলে দ্বিগুণ ফল মেলে। সুখ এবং সমৃদ্ধি আসে।

- এই দিনে খুব ভোরে ঘুম থেকে উঠুন। পরিষ্কার কাপড় পরিধান করুন। 
- হলুদ বা সাদা পোশাক পরুন। শিবকে পঞ্চামৃত দিয়ে অভিষেক করুন। 
- শিবকে বেলপাতা, ধুতরো অর্পণ করুন। দুধের তৈরি মিষ্টি নিবেদন করুন। 
- শিবের আরতি করুন।
- সন্ধ্যায় ভোলেনাথকে আখের রস দিয়ে অভিষেক করুন। এই প্রতিকার করলে চাকরিতে উন্নতির পথ খুলে যায়। সুখ ও সমৃদ্ধি অর্জিত হয়।
- শিবকে কর্পূর নিবেদন করুন।
 
তৃতীয় সোমবার থেকে কোন কোন রাশির উন্নতির যোগ? তৃতীয় সোমবার থেকে টানা অগাস্ট মাস ৪ রাশির ভাগ্য চমকাবে। 

আরও পড়ুন

মেষ রাশি- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। ক্ষেত্রবিশেষে উন্নতির সুযোগ আসবে। ব্যবসায় সময়ে সময়ে লাভের সুযোগ। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।

মিথুন রাশি - সুখ ও সমৃদ্ধি আসবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল। সহকর্মীদের সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গ পাবেন। সুখকর ফল আসবে। আপনার উপর নতুন দায়িত্ব অর্পণ করা হতে পারে। ব্যবসায় নতুন সাফল্য আসতে পারে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। পরিবর্তনের সুযোগ আসতে পারে।

Advertisement

সিংহ রাশি- আপনি কর্মক্ষেত্র এবং ব্যবসায় ইতিবাচকতার সঙ্গে কাজ করবেন। নতুন স্কিম নিয়ে কাজ শুরু করতে পারেন। কর্মক্ষেত্র ও ব্যবসায় নতুন দায়িত্ব অর্পণ করা হতে পারে। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসবে। কঠিন কাজে সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

ধনু রাশি- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গ পাবেন। নতুন স্কিম নিয়ে কাজ শুরু করতে পারেন। আপনি ইতিবাচক শক্তিতে পূর্ণ হবেন। নতুন শক্তি নিয়ে কাজ করবেন। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসবে। অর্থনৈতিক বৃদ্ধির সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা করতে পারেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। পরিবারে কিছু সুখবরও পেতে পারেন।

Advertisement