scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ১০ জুলাই, ২০২৪ : মানসিকভাবে শক্তিশালী থাকবেন

পেশাদাররা জনগণের প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। পৈতৃক বিষয়ে ভালো হবে। ব্যবস্থাপনা প্রশাসনের ফলাফলের উন্নতি হবে। কাজ চমৎকার থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক- কাজের গতি কার্যকর রাখবে। আপনি সহকর্মীদের কাছ থেকে সমর্থন এবং বিশ্বাস পাবেন। কেরিয়ার এবং ব্যবসা আশানুরূপ হবে। আর্থিক লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবেন। পরিকল্পনা গতি পাবে। সিনিয়রদের পরামর্শ নেবেন। সরকারি প্রশাসন থেকে সুবিধা হবে। পদ ও মর্যাদা সংক্রান্ত বিষয় দেখা দেবে। প্রভাব থাকবেই। আপনি আকর্ষণীয় অফার এবং সমর্থন পাবেন। সাক্ষাত্কারে কার্যকর হবে। দ্রুত কাজ করবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। সব ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে।

আর্থিক সুবিধা- পেশাদাররা জনগণের প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। পৈতৃক বিষয়ে ভালো হবে। ব্যবস্থাপনা প্রশাসনের ফলাফলের উন্নতি হবে। কাজ চমৎকার থাকবে। আপনি বিভিন্ন প্রকল্পের সুবিধা পাবেন। আলোচনায় সফল হবেন। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। তৎপরতা বাড়বে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। সম্মান রাখবে। পদোন্নতি সম্ভব। সহযোগিতার অনুভূতি বাড়বে। বড় ভাববে। লক্ষ্যের প্রতি নিবেদন থাকবে। অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সুখ ভাগাভাগি করবে। বাড়িতে আনন্দ এবং উদযাপন হবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে। আকর্ষণ বাড়বে। প্রিয়জন খুশি হবে। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা করবে। নান্দনিক বোধ বাড়বে। সম্প্রীতি বজায় থাকবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। পারস্পরিক আস্থা বাড়বে। প্রিয়জনের সাথে সময় কাটাবে।

স্বাস্থ্য মনোবল- নম্রতার সাথে কাজ করবে। চুক্তিগুলো এগিয়ে যাবে। রোগ ও ত্রুটি দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবস্থা করার জন্য জোর দেবে। শৃঙ্খলা জোরদার হবে।

শুভ সংখ্যা: 1, 7 এবং 9

শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। পানের মালা ও দোব অর্পণ করুন। সহযোগিতা করতে থাকুন। আলোচনায় পরিষ্কার হোন। ভদ্র হও।

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ধর্মীয় কাজে যোগ দিন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন।

Advertisement

Advertisement