scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১১ জুন, ২০২৪: নিজেকে নিয়ন্ত্রণ করুন

প্রেমের সম্পর্কের উন্নতি হবে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। বন্ধুদের সাথে দেখা হবে। ব্যক্তিগত বিষয়গুলো শক্তি লাভ করবে। যোগাযোগ বাড়বে।

Advertisement
বৃশ্চিক বৃশ্চিক
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- পারিবারিক বিষয়ে ধৈর্য বজায় রাখুন। কাজের বাধার কারণে আপনি অস্বস্তিতে থাকতে পারেন। কর্মক্ষেত্রে সাধারণ ফল পাওয়া যাবে। পারিবারিক কাজকর্ম এগিয়ে নিয়ে যাবে। যোগাযোগের সময় সতর্ক থাকুন। মানসিক চাপ থাকতে পারে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সাথে তাল মিলিয়ে চলবে। পড়াশুনা শিক্ষকতার প্রতি আগ্রহ বাড়বে। পিতামাতার পক্ষ সমর্থন করবে। সম্পদ বৃদ্ধি পাবে। বাড়ির ঘনিষ্ঠতা বাড়বে। বড়দের কথা শুনুন। বিল্ডিং গাড়ি পাওয়ার সম্ভবনা। ইগো এড়িয়ে চলুন। সংযত হও।

আর্থিক সুবিধা: কর্মজীবন এবং ব্যবসায় একটি ভাল পরিস্থিতি থাকবে। দায়িত্ব নিয়েই থাকবে। বড়দের সঙ্গে সঙ্গ বজায় রাখবে। বাণিজ্যিক প্রচেষ্টায় আভিজাত্য বজায় থাকবে। চতুরতার সাথে কাজ করবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। সিনিয়রদের কথা শুনবেন। বিধি-বিধান বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। ধৈর্য হারাবেন না। নিজেকে নিয়ন্ত্রণ করুন। সুবিধার সদ্ব্যবহার করবে। কাজ ভালো হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। জেদ ত্যাগ করুন।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের উন্নতি হবে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। বন্ধুদের সাথে দেখা হবে। ব্যক্তিগত বিষয়গুলো শক্তি লাভ করবে। যোগাযোগ বাড়বে। সম্প্রীতি বজায় রাখবে। সভা-সমাবেশে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। প্রিয়জনের অনুভূতিকে সম্মান করবে। ধৈর্য ও আভিজাত্য বজায় রাখবে। স্বজনদের সময় দেবেন।


স্বাস্থ্য মনোবল- তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। ব্যক্তিগত অর্জনের দিকে মনোনিবেশ করবে। নিজের প্রতি মনোযোগ থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে থাকুন। সংযত হও। মনোবল বাড়বে।
শুভ সংখ্যা: 3, 7 এবং 9

শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: হিন্দু ধর্মে বজরংবলীকে মঙ্গলবারের অধিপতি দেবতার মর্যাদা দেওয়া হয়েছে। তিনি সংকটমোচন নামেও পরিচিত। সংকট মুক্তির জন্য বজরংবলীর পুজোর বিশেষ মাহাত্ম্য রয়েছে। এদিন শুদ্ধ মনে বজরংবলীর পুজো করলে ব্যক্তির জীবনের সমস্ত কষ্ট দূর হয়। 

Advertisement

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement