scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: অর্থ লাভ হবে বৃশ্চিক রাশির? জানুন

Vrishchik Dainik Rashifal 14 May 2022: বোঝাপড়া এবং সাদৃশ্য নিয়ে এগিয়ে যান। সভা কথোপকথনে স্বতঃস্ফূর্ততা এবং সতর্কতা রাখুন। আবেগ এবং প্রলোভনের কাছে দেবেন না। হঠাৎ করে সিদ্ধান্ত নেবেন না। নীতি বিধি পালন করবে। সম্পর্ক সম্মান করা হবে। বিনিয়োগের কাজে আগ্রহী হবেন।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি- বোঝাপড়া এবং সাদৃশ্য নিয়ে এগিয়ে যান। সভা কথোপকথনে স্বতঃস্ফূর্ততা এবং সতর্কতা রাখুন। আবেগ এবং প্রলোভনের কাছে দেবেন না। হঠাৎ করে সিদ্ধান্ত নেবেন না। নীতি বিধি পালন করবে। সম্পর্ক সম্মান করা হবে। বিনিয়োগের কাজে আগ্রহী হবেন। ঐতিহ্যগত কাজে যোগ দিন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। বিরোধীদের গুরুত্ব নিন। বিশেষজ্ঞদের পরামর্শ নিন। প্রদর্শন এড়িয়ে চলুন। ভ্রমণ সম্ভব। অলসতা এবং গুজব থেকে দূরে থাকুন।

অর্থ লাভ-  ভাগ্য লাভ এবং ব্যবসা বৃদ্ধি করবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। আর্থিক সাফল্য অর্জন করবে। ম্যানেজমেন্ট ক্লাস খুশি হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। ক্যারিয়ার ব্যবসায় গতি বজায় থাকবে। ব্যবসায় উন্নতি হবে। চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। প্রচেষ্টা ফল দেবে। প্রসারিত একটি অনুভূতি হবে।

প্রেম ও বন্ধুত্ব-  প্রিয়জনের প্রতি সহযোগিতা ও নিষ্ঠার বোধ বজায় রাখবেন। বিশ্বাসের সঙ্গে প্রেমের সম্পর্কের উন্নতি হবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। বন্ধুরা সহায় হবে। মিলনের সুযোগ থাকবে। সংসারে সম্প্রীতি বাড়বে। গুরুত্বপূর্ণ কথা বলবেন।

স্বাস্থ্য মনোবল-  নিষ্ঠার সঙ্গে কাজ করবে। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দিন। প্রতিযোগিতার ধারনা আছে। সংবেদনশীলতা আছে।

শুভ অঙ্ক- ২ এবং ৭

শুভ রং - মরিচা রং

আজকের প্রতিকার: শ্রী হরি বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। মিষ্টি, রসালো ফল দান করুন। নম্রতা বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement