scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৪ অক্টোবর, ২০২৪: চারিদিকে আনন্দের আমেজ বিরাজ করবে

বিভিন্ন প্রচেষ্টা ভাল রাখবে। কাজের প্রসার ঘটবে। আপনি উপযুক্ত অফার পাবেন। নতুন ধারণা দ্বারা প্রভাবিত হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে।

Advertisement
বৃশ্চিক বৃশ্চিক
হাইলাইটস
  • বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- সৃজনশীল কাজে সহায়ক হবে। আটকে থাকা কাজ ত্বরান্বিত হবে। পরিকল্পনা ত্বরান্বিত করবে। চারিদিকে আনন্দের আমেজ বিরাজ করবে। ভদ্রভাবে কাজ করবেন। সাহস ও বীরত্ব নিয়ে এগিয়ে যাবেন। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। গুরুত্বপূর্ণ বিষয়ে সততা থাকবে। লক্ষ্যের দিকে এগোতে থাকবে। উৎসবের অনুষ্ঠানে অংশ নেবেন। মহিমা বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে যুক্ত হবেন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বাড়বে সভ্যতার মূল্যবোধ। সুখ বাড়বে। নতুনত্ব বাড়াবে।

আর্থিক সুবিধা- বিভিন্ন প্রচেষ্টা ভাল রাখবে। কাজের প্রসার ঘটবে। আপনি উপযুক্ত অফার পাবেন। নতুন ধারণা দ্বারা প্রভাবিত হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। অর্থনৈতিক দিক প্রান্তে থাকবে। ব্যবস্থা ও ব্যবস্থাপনার ওপর জোর দেবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি সেরা অফার পাবেন. ফোকাস বজায় রাখবে। কাজে সহযোগিতা থাকবে। সবার প্রতি আস্থা বাড়বে। একসাথে সহযোগিতা পাবেন। সাফল্যের শতাংশ উচ্চ থাকবে। উত্তেজিত হবে।

প্রেম বন্ধুত্ব- পরিবারের সাথে বেড়াতে যাবেন। অনুকূল পরিবেশকে পুঁজি করুন। ধৈর্য এবং ধর্মের সাথে এগিয়ে যান। প্রস্তাবগুলো গতি পাবে। দ্রুত কাজ করবে। কথাবার্তা ও আচরণ সম্পর্ককে মজবুত করবে। আপনি আনন্দদায়ক খবর পেতে পারেন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। 

স্বাস্থ্য মনোবল- নতুন চিন্তাভাবনা বজায় থাকবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। অর্জন শেয়ার করবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। বড় ভাববে। খাবার হবে আকর্ষণীয়।
ভাগ্যবান সংখ্যা: 6 7 9

শুভ রং: লাল

আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement