scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: আজ অর্থভাগ্য কেমন যাবে বৃশ্চিক রাশির

Vrishchik Dainik Rashifal 15 May 2022: লেনদেনে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। সম্পদের উপর জোর দেওয়া। কাজের বিস্তারিত মনোযোগ দিতে হবে. ভদ্র হবে দেশ-বিদেশের কাজে গতি আসবে। প্রশাসনিক কার্যক্রম বৃদ্ধি পাবে। রুটিন রাখবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি- লেনদেনে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। সম্পদের উপর জোর দেওয়া। কাজের বিস্তারিত মনোযোগ দিতে হবে. ভদ্র হবে দেশ-বিদেশের কাজে গতি আসবে। প্রশাসনিক কার্যক্রম বৃদ্ধি পাবে। রুটিন রাখবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। প্রলুব্ধ হবেন না। মর্যাদার সাথে কাজ করুন। সেবা খাতে ধৈর্য ধরুন। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য বোধ করুন। দূর দেশে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রয়োজনীয় কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। শান্তি আছে

অর্থ লাভ-  ভাগ্য লাভ এবং ব্যবসা বৃদ্ধি করবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। আর্থিক সাফল্য অর্জন করবে। ম্যানেজমেন্ট ক্লাস খুশি হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। ক্যারিয়ার ব্যবসায় গতি বজায় থাকবে। ব্যবসায় উন্নতি হবে। চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। প্রচেষ্টা ফল দেবে। প্রসারিত একটি অনুভূতি হবে।

প্রেম ও বন্ধুত্ব-  প্রিয়জনের প্রতি সহযোগিতা ও নিষ্ঠার বোধ বজায় রাখবেন। বিশ্বাসের সঙ্গে প্রেমের সম্পর্কের উন্নতি হবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। বন্ধুরা সহায় হবে। মিলনের সুযোগ থাকবে। সংসারে সম্প্রীতি বাড়বে। গুরুত্বপূর্ণ কথা বলবেন।

স্বাস্থ্য মনোবল-  নিষ্ঠার সঙ্গে কাজ করবে। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দিন। প্রতিযোগিতার ধারনা আছে। সংবেদনশীলতা আছে।

শুভ অঙ্ক- ২ , ৯

শুভ রং - মেরুণ

আজকের প্রতিকার: শ্রী হরি বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। মিষ্টি, রসালো ফল দান করুন। নম্রতা বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।