scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১৬ মে, ২০২৪: সম্পর্কের মহত্ত্ব দেখাবেন

আপনি আপনার চিন্তাভাবনা ইতিবাচকভাবে প্রকাশ করতে সক্ষম হবেন। সম্পর্কের মহত্ত্ব দেখাবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। কাছের মানুষের সাথে শুভ সময় ভাগাভাগি করবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- কর্ম ও ব্যবসায় বন্ধুত্ব বজায় থাকবে। প্রশাসনিক বিষয়ে গতি দেবে। ইন্টারভিউতে চিত্তাকর্ষক হবে। ব্যবস্থাপনায় উন্নতি হবে। বিদ্যুৎ সংক্রান্ত বিষয় বজায় রাখবে। বিভিন্ন কাজে গতি দেবে। আর্থিক লেনদেনে সফল হবেন। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। কাজ সম্প্রসারণের একটি রূপরেখা তৈরি করবে। ব্যবসায় ইতিবাচক কর্মক্ষমতা থাকবে। পরিকল্পনায় গতি আসবে। ব্যবস্থার উপর জোর রাখবে। বাজেটের দিকে নজর দেওয়া হবে। শৈল্পিক দক্ষতা বৃদ্ধি পাবে। ভারসাম্য বজায় থাকবে। বাধা কমবে।


আর্থিক লাভ- পেশাদার সাফল্যের উপর জোর দেওয়া হবে। টার্গেট অনুযায়ী গতি বাড়াবে। যোগ্যতা ও অভিজ্ঞতার মাধ্যমে কাজ করবে। সিনিয়রদের সাথে দেখা হবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা করা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। ব্যবসায়িক কর্মকাণ্ডে ভালো ফল পাওয়া যাবে। আর্থিক লাভ কার্ডে হবে। বিষয়টি যথাযথভাবে উপস্থাপন করবেন। উত্তেজিত থাকবে। কাজে সময় দেবে। কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। পৈতৃক বিষয়ের উপর জোর দেওয়া হবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি আপনার চিন্তাভাবনা ইতিবাচকভাবে প্রকাশ করতে সক্ষম হবেন। সম্পর্কের মহত্ত্ব দেখাবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। কাছের মানুষের সাথে শুভ সময় ভাগাভাগি করবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্যপূর্ণ কথাবার্তা ও আচরণ বজায় রাখবে। সহযোগিতা বজায় রাখবে। থাকবে বড়দের সঙ্গ। সম্পর্কের সহজতা বাড়বে। সবার কল্যাণের বোধ থাকবে।


স্বাস্থ্য মনোবল- সুখ বাড়বে। মানুষের সমর্থন পাবেন। পরিস্থিতি ইতিবাচক হবে। আত্মবিশ্বাস আরও শক্তিশালী হবে। অবস্থানগত প্রভাব বৃদ্ধি পাবে। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে।
ভাগ্যবান সংখ্যা: 3 7 9
শুভ রং: আম
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। সহযোগিতার মনোভাব আছে।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement