scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের বৃশ্চিক রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: আজ আবেগপ্রবণ হবেন না

আবেগগত বিষয়ে বন্ধুত্বপূর্ণ হোন। প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। সম্পর্ককে সম্মান করুন।

Advertisement
Ajker Rashifal বৃশ্চিক। Ajker Rashifal বৃশ্চিক।
হাইলাইটস
  • মঙ্গলবারের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- কাজে বিনিয়োগ ও প্রসারের চিন্তা থাকবে। বড়দের পরামর্শ মেনে চলবেন। কাজে স্বস্তি আসবে। প্রয়োজনীয় কাজে ধৈর্যের পরিচয় দেবেন। নীতিমালা অনুযায়ী কাজ করবে। সাম্য ও ন্যায়বিচারের ওপর জোর দেবে। দূর দেশ সংক্রান্ত কাজে গতি আসবে। নীতি নিয়ম অনুসরণ করুন। কাজের গতি মন্থর থাকতে পারে। সম্পর্ক ভালো থাকবে। সবাইকে নিয়ে চলার চেষ্টা অব্যাহত থাকবে। ত্যাগ ও সহযোগিতার অনুভূতি বাড়বে। সবাইকে সম্মান করবেন। ব্যবস্থাপনার সহজতা বজায় রাখা হবে।

অর্থ লাভ- বাজেট অনুযায়ী এগিয়ে যাবেন। বিভিন্ন বিষয়ে ধারাবাহিকতা থাকবে। বৈদেশিক কাজে তৎপরতা থাকবে। আর্থিক বিষয়ে ধৈর্য দেখাবেন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবেন। পেশাগত বিষয়ে সম্প্রসারণের অনুভূতি থাকবে। বিরোধী পক্ষ থেকে সতর্কতা বাড়বে। নতুন মানুষকে বিশ্বাস করবেন না। উপযুক্ত সুযোগে সাড়া দেবেন। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। লাভ স্বাভাবিক হবে। শক্তি এবং উদ্যম থাকবে কাজে।

প্রেম ও বন্ধুত্ব- মনের বিষয়ে ধৈর্য দেখাবেন। আবেগ নিয়ন্ত্রণ করবেন। বিতর্কে জড়াবেন না। নম্রতা বজায় রাখবেন। বিভিন্ন সম্পর্ক স্বাভাবিক থাকবে। দ্বিধাবোধ বাড়বে। মনের বিষয়গুলো স্বাভাবিক থাকবে। সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। প্রেমের সম্পর্কে ধৈর্যশীল হবে। কাছের মানুষকে সম্মান করবেন।

স্বাস্থ্য মনোবল- নিজের দিকে মনোনিবেশ করবেন। আলোচনায় সজাগ থাকবেন। বড় ভাববে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯
শুভ রং: জাফরান
আজকের প্রতিকার: হনুমানজি এবং শ্রী গণেশজির পুজো করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। নম্রতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement