scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ২ জুন, ২০২৪ : গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন

ব্যবস্থাপক বিষয়গুলিতে মনোনিবেশ করবে। অভিজ্ঞ লোকদের আদেশ পালন করবে। প্রলুব্ধ হবে না। ধৈর্য্য ও দ্বীনের সাথে এগিয়ে যাবে। সহকর্মী সমর্থন প্রদান করবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক- ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। শক্তি, উদ্যম ও মনোবল নিয়ে এগিয়ে যাবে। শারীরিক অস্বস্তি দূর হবে। কার্যক্রম জোরদার হবে। বুদ্ধিবৃত্তিক দিক শক্তিশালী হবে। গুরুত্বপূর্ণ বিষয় এগিয়ে নিয়ে যাবে। লক্ষ্যে ফোকাস থাকবে। শিক্ষা সংক্রান্ত প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। প্রতিযোগিতার প্রচার করবে। পরিবারের সঙ্গে সময় কাটাবে। ইতিবাচকতা বজায় থাকবে। কাজের সম্পর্কের প্রতি সংবেদনশীল হবেন। ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে। যোগাযোগ বাড়বে। ত্যাগ করবে স্বার্থপরতা ও সংকীর্ণতা। আভিজাত্যবোধ থাকবে।


আর্থিক সুবিধা- ব্যবস্থাপক বিষয়গুলিতে মনোনিবেশ করবে। অভিজ্ঞ লোকদের আদেশ পালন করবে। প্রলুব্ধ হবে না। ধৈর্য্য ও দ্বীনের সাথে এগিয়ে যাবে। সহকর্মী সমর্থন প্রদান করবে। সেবামূলক কাজে মনোযোগ থাকবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে। বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত থাকবেন। পেশাদার সহকর্মীদের উপর আস্থা থাকবে। সময় ব্যবস্থাপনা বজায় রাখবে। দায়িত্ব ও ঊর্ধ্বতনদের সঙ্গে সামঞ্জস্যতা থাকবে। সাহসী প্রচেষ্টা করা হবে। ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। দায়িত্ব নেবে।

প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সম্পর্কের থেকে উপকার পাবেন। বন্ধুদের সময় দেবেন। ভ্রমণ ও বিনোদনের সুযোগ বাড়বে। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বজায় রেখে এগিয়ে যাবেন। কাছের মানুষের প্রতি আস্থা বজায় রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন।

স্বাস্থ্য, মনোবল এবং জীবনধারা উন্নত হবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। সাবধানে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। মেধা শক্তির উপর জোর রাখবে। উৎসাহ নিয়ে কাজ করবে। ব্যক্তিত্বের উন্নতি হবে।
ভাগ্যবান সংখ্যা: 1 7 9

শুভ রং: লাল
আজকের প্রতিকার: সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ, আদিত্যায় নমঃ, ভাস্করায় নমো নমঃ জপ করুন। প্রশিক্ষণ বাড়ান।

Advertisement

Advertisement