scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: আজ বৃশ্চিক রাশির পেশাগত ক্ষেত্রে অসাবধানতা এড়িয়ে চলতে হবে

Vrishchik Dainik Rashifal 23 June 2022: পেশাদার এবং অভিজ্ঞতার পরামর্শ নিন। সহজ সতর্কতা রাখা হবে। সেবা খাতে কার্যকর হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সময় ব্যবস্থাপনার উপর জোর দেওয়া হবে। প্রলোভন এড়িয়ে চলুন। বাজেটে যান। কার্যক্ষমতা বৃদ্ধি পাবে। অবহেলা দমন করা হবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- পেশাদার এবং অভিজ্ঞতার পরামর্শ নিন। সহজ সতর্কতা রাখা হবে। সেবা খাতে কার্যকর হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সময় ব্যবস্থাপনার উপর জোর দেওয়া হবে। প্রলোভন এড়িয়ে চলুন। বাজেটে যান। কার্যক্ষমতা বৃদ্ধি পাবে। অবহেলা দমন করা হবে। ক্রেডিট লেনদেন করবেন না। নিয়ম ও শৃঙ্খলা মেনে চলুন। ঠগদের থেকে আপনার দূরত্ব বজায় রাখুন এবং এগিয়ে যান। খরচ নিয়ন্ত্রণে রাখুন। নিয়ম মেনে চলুন। বিরোধী পক্ষ থেকে সাবধান।

অর্থ লাভ, পেশা-
কাজের কার্যকলাপে স্বাচ্ছন্দ্য বোধ করুন। কাজের ক্ষেত্রে গতি থাকবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। কর্মজীবন ব্যবসায় ভারসাম্য বজায় রাখবে। আমরা পারস্পরিক সহযোগিতায় এগিয়ে যাব। আর্থিক বিষয়ে পরিষ্কার থাকুন। অসাবধানতা এড়িয়ে চলুন। লক্ষ্য পূরণ। লেনদেনে সতর্ক থাকুন।

প্রেম, বন্ধুত্ব-
সম্পর্ক সম্মান করা হবে। ব্যবসায়িক সম্পর্কে ধৈর্য ধরুন। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। অনুভূতিকে সম্মান করুন। প্রতিশ্রুতি রাখুন ব্যক্তিজীবনে ত্যাগ ও স্বচ্ছতা বাড়বে। পারস্পরিক আস্থা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল-
স্বাস্থ্য লক্ষণের যত্ন নিন। মৌসুমি সতর্কতা অবলম্বন করা হবে। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে। সবাইকে সম্মান করুন। শৃঙ্খলা আছে।

শুভ সংখ্যা: ২ এবং ৮

শুভ রং: উজ্জ্বল হলুদ

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। লাল, হলুদ ফল, সামগ্রী দান করুন। নির্দেশ মানুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement