scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: অর্থ লাভ হবে বৃশ্চিক রাশির? জানুন

Vrishchik Dainik Rashifal 23 September 2022: প্রশাসনের প্রচেষ্টায় প্রত্যাশার চেয়ে ভাল কর্মক্ষমতা বজায় রাখবে। কাজের ব্যবসায় উন্নতি হবে। পেশাদারিত্বের উপর জোর দেওয়া হবে। ব্যবসায়িক অগ্রগতিতে উত্তেজিত হবেন। কর্মক্ষেত্রে বেশি সময় কাটবে। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। বাধা দূর হয়ে যাবে। বাজেটের ওপর জোর দেওয়া হবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- প্রশাসনের প্রচেষ্টায় প্রত্যাশার চেয়ে ভাল কর্মক্ষমতা বজায় রাখবে। কাজের ব্যবসায় উন্নতি হবে। পেশাদারিত্বের উপর জোর দেওয়া হবে। ব্যবসায়িক অগ্রগতিতে উত্তেজিত হবেন। কর্মক্ষেত্রে বেশি সময় কাটবে। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। বাধা দূর হয়ে যাবে। বাজেটের ওপর জোর দেওয়া হবে। পরিকল্পনা করে খরচ করবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। ভারসাম্য বজায় থাকবে। কাজের বিস্তারিত রূপরেখা দেবে। ক্ষমতার সাথে সম্পর্কিত বিষয়গুলিকে প্রেরণা দেবে। সাক্ষাৎকারে কার্যকর হবে।

অর্থ, লাভ, পেশা- প্রশাসনিক কাজ এগিয়ে নিয়ে যাবে। সকলের সহযোগিতা থাকবে। ব্যবসায় ভাল কর্মক্ষমতা আশা করা হবে। অচেনা মানুষ সম্পর্কে সচেতন থাকুন। সাক্ষাত্কারে ধৈর্য দেখান। শিক্ষা উপদেশ থেকে এগিয়ে যাবে। সামঞ্জস্য রেখে কাজ হবে। সিস্টেমে বিশ্বাস রাখুন। কথা বলতে থাকবে। আমরা বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাব। স্মার্ট কাজ করতে থাকবে। কন্টিনজেন্সি থাকবে। সম্পর্কের সুবিধা হবে। স্বচ্ছতা বজায় রাখুন।

প্রেম, বন্ধুত্ব- গুরুত্বপূর্ণ কথা বলার ক্ষেত্রে ধৈর্য বজায় রাখবে। আপনি আপনার কাছের মানুষদের কথায় দোষ খুঁজে পাবেন না। মর্যাদার গোপনীয়তা বজায় রাখা হবে। সংযমী হন। আবেগ এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। আপনার মনের কথা বলার ক্ষেত্রে বিনয়ী হোন। প্রিয়জনের সমর্থন অব্যাহত থাকবে। পারস্পরিক স্নেহ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- বিনয় বিচক্ষণতা বৃদ্ধি করবে। উদ্যম মনোবল বজায় রাখবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। অনুশীলনে, আপনি সহজেই সতর্ক থাকবেন। স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হবে। খাবারে সাত্ত্বিকতা বজায় রাখুন।

শুভ সংখ্যা: ২ ৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের স্মৃতির পুজো করতে থাকুন। হনুমানজি ও গণেশজির পুজো করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement