scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: আজ বৃশ্চিক রাশির অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বাড়বে

Vrishchik Dainik Rashifal 24 June 2022: যুবকদের কর্মক্ষমতা ভালো হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। পেশাগতভাবে কাজ করুন। বিরোধীরা সক্রিয় থাকতে পারে। ব্যবসায় শৃঙ্খলা থাকতে হবে। রুটিন চাষ করুন। লাভ হবে স্বাভাবিক। যুক্তির উপর জোর দিন।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- যুবকদের কর্মক্ষমতা ভালো হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। পেশাগতভাবে কাজ করুন। বিরোধীরা সক্রিয় থাকতে পারে। ব্যবসায় শৃঙ্খলা থাকতে হবে। রুটিন চাষ করুন। লাভ হবে স্বাভাবিক। যুক্তির উপর জোর দিন। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। সেবা ব্যবসা বাড়বে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। স্বচ্ছতা থাকবে। খুব তাড়াতাড়ি প্রতিক্রিয়া দেবেন না।

অর্থ লাভ, পেশা-
ঠগ এবং প্রতারকদের সম্পর্কে সচেতন থাকুন। ব্যবসায় ক্যারিয়ার সহজতা সতর্কতা বাড়ান। সেবামূলক কাজে এগিয়ে থাকবেন। টাইম ম্যানেজমেন্ট রাখবে। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বাড়বে। বাজেটে চলবে। অভিজ্ঞতা শুনুন। রুটিনে মনোযোগ দিন।

প্রেম, বন্ধুত্ব-
সমবয়সীদের সম্মান দিবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বাড়ান। প্রিয়জনের পরামর্শ শুনবেন। কথা বলতে সময় লাগবে। নম্রতা আছে। তর্কে জড়াবেন না।

স্বাস্থ্য, মনোবল-
সম্প্রীতি বজায় রাখবে। দায়িত্ব নেবে পরিশ্রমী হবে। স্বাস্থ্য সচেতন হোন। মেডিটেশন প্রাণায়াম করুন। দ্রুত বিশ্বাস করবেন না।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: গাঢ় গোলাপি

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা করুন। লাল ফুল নিবেদন করুন। লোভী হবেন না। গুজব এড়িয়ে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement
Advertisement