scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশির আজ অর্থনৈতিক দিক শক্তিশালী হবে

Vrishchik Dainik Rashifal 24 November 2022: শুভ প্রস্তাব বৃদ্ধি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। কৃতিত্ব, সম্মান ও স্মৃতিশক্তি শক্তিশালী হবে। সৃষ্টির প্রতি আগ্রহ বজায় রাখবে। মূল্যবোধের ওপর জোর দেওয়া হবে। নীতি অনুসরণ করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজ এগিয়ে নিয়ে যাবে।

বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক - শুভ প্রস্তাব বৃদ্ধি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। কৃতিত্ব, সম্মান ও স্মৃতিশক্তি শক্তিশালী হবে। সৃষ্টির প্রতি আগ্রহ বজায় রাখবে। মূল্যবোধের ওপর জোর দেওয়া হবে। নীতি অনুসরণ করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজ এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্বে ভদ্রতা থাকবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া হবে। কাঙ্খিত কাজে এগিয়ে যাবে। উদ্ভাবনের উপর জোর দেওয়া। আত্মবিশ্বাস বজায় থাকবে। মহানুভবতার সঙ্গে কাজ করবে।

অর্থ, লাভ, পেশা- বাজেট অনুযায়ী চলবে। বিনিয়োগের ওপর নিয়ন্ত্রণ বাড়বে। ক্যারিয়ার ব্যবসায়িক লক্ষ্য অর্জন করবে। শুভ কাজে গতি আসবে। জাঁকজমক বাড়বে। প্রচেষ্টা গতি পাবে। সৃজনশীল কাজে এগিয়ে থাকবেন। সক্রিয় সম্প্রীতি বজায় রাখবে। এগিয়ে যাবে সহজ গতিতে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সমবয়সীদের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও উপলব্ধি থাকবে। কাজে গতি আনবে। সব ক্ষেত্রে ভালো করবে।

প্রেম, বন্ধুত্ব- প্রত্যেকেই তাদের প্রিয়জনের যত্ন নেবে। আবেগগত বিষয়ে শুভতা বজায় থাকবে। পারস্পরিক আস্থা বাড়বে। স্নেহ বাড়বে। প্রেমের সম্পর্কে ইতিবাচকতা থাকবে। সংলাপ যোগাযোগ ভালো থাকবে। তাল মিলিয়ে চলবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। অনুভূতিকে সম্মান করবে।

স্বাস্থ্য, মনোবল- বিশ্বাস বাড়বে। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি আসবে। শিল্প দক্ষতার প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আচরণে মাধুর্য বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্ক শক্তিশালী হবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ১ ২ ৩ এবং ৯

শুভ রং: ডুমুরের মতো সবুজ

আজকের প্রতিকার: দেবী লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান ব্যবহার বৃদ্ধি করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।