scorecardresearch
 

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশির আজ পেশাগত ক্ষেত্রে উন্নতি হবে

Vrishchik Dainik Rashifal 25 November 2022: আকর্ষণীয় ফলাফল দ্বারা উত্তেজিত হবে। সর্বত্র শুভর যোগাযোগ থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বাড়িতে অতিথির আগমন সম্ভব। সবাই মুগ্ধ ও খুশি হবে। শুভ প্রস্তাব গৃহীত হবে। ব্যক্তিত্ব শক্তি পাবে।

বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক - আকর্ষণীয় ফলাফল দ্বারা উত্তেজিত হবে। সর্বত্র শুভর যোগাযোগ থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বাড়িতে অতিথির আগমন সম্ভব। সবাই মুগ্ধ ও খুশি হবে। শুভ প্রস্তাব গৃহীত হবে। ব্যক্তিত্ব শক্তি পাবে। বিচারাধীন মামলার পক্ষে করা হবে। উদ্ভাবন সৃজনশীলতা বাড়াবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। সহযোগিতা বাড়াবে। সর্বত্র শুভর যোগাযোগ থাকবে। কথাবার্তা কার্যকর হবে। সক্রিয়তা বাড়াবে।

অর্থ, লাভ, পেশা- কেরিয়ার ব্যবসায় উন্নতি হবে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকুন। সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। অর্থনৈতিক দিক ভালো থাকবে। বিভিন্ন কাজে কার্যকরী হবে। লক্ষ্য ভিত্তিক থাকবে। পেশাগত ক্ষেত্রে উন্নতি হবে। সর্বত্র শুভর যোগাযোগ থাকবে। সৃষ্টির বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। প্রভাব বাড়বে। সুবিধা নেবে। অর্জন বাড়বে। ঋণের পরিমাণ বৃদ্ধি পাবে।

বন্ধুত্ব, প্রেম- একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশ থাকবে। চমকে দেবে প্রিয়জনকে। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে। সুখে সংসার করবে। চমকে দেবে প্রিয়জনকে। পারস্পরিক বিশ্বাসের জয় হবে। পারস্পরিক সহযোগিতায় এগিয়ে যাবে। বন্ধুরা সময় দেবে। গুরুত্বপূর্ণ অফার পাবেন। সবার খেয়াল রাখবে। সম্মান বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- কাজে আগ্রহ বাড়বে। স্বচ্ছতা বাড়বে। ভারসাম্য সম্প্রীতি বৃদ্ধি পাবে। অবশ্যই সক্রিয় হবে। অংশীদারিত্বের অনুভূতি বাড়বে। আত্মসম্মান বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৩, ৬, ৭, ৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন। লাল চুনরি ফুল এবং সজ্জা অফার। ওম শুন শুক্রায়ে নমঃ জপ করুন। সৃজনশীলতা বজায় রাখুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।