scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৬ এপ্রিল, ২০২৪: ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে

সর্বত্র প্রেম এবং স্নেহের পরিবেশ থাকবে। প্রিয়জনকে চমকে দেবে। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে। সুখে সংসার করবে। আপনার প্রিয়জনকে চমকে দেবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- আপনি আকর্ষণীয় অফার পাবেন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। শুভ ফলাফল দ্বারা উত্তেজিত হবে. আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বাড়িতে অতিথির আগমন সম্ভব। সবাই মুগ্ধ ও খুশি হবে। কাঙ্খিত প্রস্তাব গৃহীত হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। অমীমাংসিত বিষয়গুলি অনুকূলে থাকবে। নতুনত্ব বাড়াবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। সহযোগিতা বাড়াবে। সর্বত্র শুভর বিস্তার হবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। কার্যক্রম বজায় রাখবে।

অর্থলাভ- পেশাগত ব্যবসায় উন্নতি হবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকুন। কার্যকর সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আর্থিক দিক ভালো থাকবে। বিভিন্ন কাজে এগিয়ে থাকবেন। লক্ষ্য ভিত্তিক থাকবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। সর্বত্র মঙ্গল হবে। সৃজনশীল বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সিনিয়রদের সহযোগিতা থাকবে। প্রভাব বাড়বে। লাভের দিকে খেয়াল রাখবে। অর্জন বাড়বে। কৃতিত্ব ও সুনাম বৃদ্ধি পাবে।

প্রেমের বন্ধুত্ব- সর্বত্র প্রেম এবং স্নেহের পরিবেশ থাকবে। প্রিয়জনকে চমকে দেবে। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে। সুখে সংসার করবে। আপনার প্রিয়জনকে চমকে দেবে। একে অপরের বিশ্বাস জয় করবে। সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে। বন্ধুরা সময় দেবে। গুরুত্বপূর্ণ অফার পাবেন। সবার খেয়াল রাখবে।

স্বাস্থ্য, মনোবল ও আভিজাত্য বৃদ্ধি পাবে। নতুন কাজে আগ্রহ বাড়বে। স্বচ্ছতা বাড়বে। ভারসাম্য ও সম্প্রীতি বজায় থাকবে। বিনা দ্বিধায় সক্রিয় থাকবে। ভাগ করা অনুভূতি বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 6 8 9

শুভ রং: চেরি লাল

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন এবং উপবাস করুন। চুনরি ফুল ও অলংকার নিবেদন করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। উদ্ভাবন করতে থাকুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement