scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের বৃশ্চিক রাশি- ২৬ মে, ২০২৩: আজ আপনি লাভবান হবেন

ভাগ্যের সাথে কাজগুলো সম্পন্ন হবে। আত্মবিশ্বাস বাড়বে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সমন্বয় করবেন। লাভের সুযোগ থাকবে। সামঞ্জস্য বৃদ্ধি হবে। ধর্ম, বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। মজার কাজে যুক্ত হবেন। দ্রুত অগ্রসর হবে। আয় ভালো থাকবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি
হাইলাইটস
  • আজ অমীমাংসিত কাজ হয়ে যাবে
  • ভাগ্যের সাহায্যে লাভের শতাংশের উন্নতি হবে

বৃশ্চিক রাশি- ভাগ্যের সাথে কাজগুলো সম্পন্ন হবে। আত্মবিশ্বাস বাড়বে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সমন্বয় করবেন। লাভের সুযোগ থাকবে। সামঞ্জস্য বৃদ্ধি হবে। ধর্ম, বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। মজার কাজে যুক্ত হবেন। দ্রুত অগ্রসর হবে। আয় ভালো থাকবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে।

অর্থ- কাজের ব্যবসায় বিভিন্ন পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে। সবাইকে সংযুক্ত রাখার চেষ্টা করা হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। বিস্তারিত মনোযোগ দিতে হবে. সহযোগিতার বোধ থাকবে। সাফল্যের শতাংশ বেশি হবে।

প্রেম ও বন্ধুত্ব- মনের বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী হবেন। প্রেমের পার্টি গ্রুম করতে পারবেন। ভালো খবর শেয়ার করবেন। সবার সুখের খেয়াল রাখবে।

শুভ রং: কিউই ফলের অনুরূপ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ জিনিস দান করুন। তীর্থযাত্রায় যান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement