scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৭ এপ্রিল, ২০২৪: প্রিয়জনের সুখ বাড়বে

সুযোগকে পুঁজি করার চিন্তা অব্যাহত থাকবে। আর্ট ডিসপ্লে কার্যকর রাখবে। দ্রুত কাজ শেষ করবেন। পেশাদার সক্রিয়তা দেখাবে। নতুন প্রচেষ্টার উপকারী প্রভাব অব্যাহত থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। সর্বত্র মঙ্গল হবে। পরিবারের সঙ্গে বেড়াতে যাবেন। সৃজনশীল কাজে যুক্ত হবেন। কাঙ্খিত জায়গা বজায় রাখবে। উদ্ভাবনে সাফল্য আসবে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখবে। একটি সুখকর যাত্রার লক্ষণ রয়েছে। সুখবর পেতে পারে। বিভিন্ন সৃজনশীল কাজে প্রেরণা যোগাবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসা ভালো হবে। শ্রেষ্ঠত্বের উপর জোর বাড়বে। জীবনে আনন্দ ও সুখ থাকবে। যোগাযোগের সুবিধা পাবেন।


আর্থিক লাভ- সুযোগকে পুঁজি করার চিন্তা অব্যাহত থাকবে। আর্ট ডিসপ্লে কার্যকর রাখবে। দ্রুত কাজ শেষ করবেন। পেশাদার সক্রিয়তা দেখাবে। নতুন প্রচেষ্টার উপকারী প্রভাব অব্যাহত থাকবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। কর্মজীবন ও ব্যবসায় উন্নতি হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। লক্ষ্যমাত্রা পূরণে জোর দেওয়া হবে। আত্মপ্রচেষ্টা আরও ভালো থাকবে। সম্প্রীতি বাড়বে। দ্বিধা কম হবে।


প্রেম, বন্ধুত্ব ও আচরণ কার্যকর হবে। প্রিয়জনের সুখ বাড়বে। আনন্দের পরিবেশ থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে। সংবেদনশীলতা বজায় রাখবে। স্বজনদের দেখাশোনা করবে। স্বতঃস্ফূর্ত কার্যকলাপ বৃদ্ধি করবে। সুখ বাড়বে। যোগ্য ব্যক্তিরা অফার পাবেন। প্রেমের সম্পর্ক মধুর হবে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।


স্বাস্থ্য মনোবল- নিষ্ঠার সাথে কাজ করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। কাছের মানুষের আস্থা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। উপহার পাবেন। শক্তি, উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 1 3 9

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনি সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। নয়টি গ্রহের পূজা করুন। সম্মানের সাথে কাজ করুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement